Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2023

আইপিএল ফাইনালে তিন দেশের বোর্ডকে আমন্ত্রণ, ছাঁটাই হয়ে গেল পাকিস্তান

ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ জানিয়েছেন যে, শ্রীলঙ্কা, বাংলাদেশ ও আফগানিস্তানের ক্রিকেট বোর্ডের কর্তাদের আমন্ত্রণ জানানো হয়েছে। সেই তালিকায় নেই পাকিস্তান।

Jay Shah

ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৯:১৫
Share: Save:

আইপিএলে পাকিস্তানের ক্রিকেটারদের খেলার অনুমতি নেই। সে দেশের বোর্ড কর্তাদেরও আমন্ত্রণ জানাল না ভারতীয় ক্রিকেট বোর্ড। সচিব জয় শাহ নিজেই জানিয়েছেন যে, শ্রীলঙ্কা, বাংলাদেশ ও আফগানিস্তানের ক্রিকেট বোর্ডের কর্তাদের আমন্ত্রণ জানানো হয়েছে। সেই তালিকায় নেই পাকিস্তান।

সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে জয় বলেন, “এখন আইপিএল নিয়ে ব্যস্ত আছি। প্রতিযোগিতার ফাইনাল দেখতে আমন্ত্রণ জানানো হয়েছে শ্রীলঙ্কা, বাংলাদেশ ও আফগানিস্তান ক্রিকেট বোর্ডের কর্তাদের।” বিসিসিআই সচিব জয় শাহ। তিনি এশিয়ার ক্রিকেট কাউন্সিলের সভাপতিও। এশিয়া কাপ নিয়ে ভারত এবং পাকিস্তান বোর্ডের তর্ক চলছে। এশিয়া কাপের আয়োজক পাকিস্তান। কিন্তু পাকিস্তানে গিয়ে খেলতে রাজি নয় বিসিসিআই। তাই এশিয়া কাপ কোথায় হবে সেই নিয়েও চর্চা চলছে। আইপিএলের পরেই তা নিয়ে আলোচনা হবে বলে জানিয়েছেন জয়।

রবিবার আইপিএলের ফাইনাল। আমদাবাদে হবে সেই ম্যাচ। চেন্নাই সুপার কিংস ইতিমধ্যেই ফাইনালে পৌঁছে গিয়েছে। মহেন্দ্র সিংহ ধোনির দলের বিরুদ্ধে কারা খেলবে তা জানা যাবে শুক্রবার। সে দিন আমদাবাদে খেলবে গুজরাত টাইটান্স এবং মুম্বই ইন্ডিয়ান্স। এই দুই দলের মধ্যে যে জিতবে তারা খেলবে ফাইনালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Asia Cup PCB Jay Shah BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE