Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2023

দিল্লির ডাগআউটে কেন ঝুলছে পন্থের জার্সি! সৌরভদের দলের কাণ্ডে খুশি নয় বোর্ড

প্রথম ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে দেখা যায় দিল্লির ডাগআউটে ঝুলছে পন্থের জার্সি। কিন্তু এটা মানতে পারছে না ভারতীয় ক্রিকেট বোর্ড।

rishabh pant jersey

দিল্লি ক্যাপিটালস নিজেদের প্রথম ম্যাচে ডাগআউটে ঋষভ পন্থের জার্সি রেখেছিল। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১২:১০
Share: Save:

ডাগআউটে ঋষভ পন্থের জার্সি রেখেছিল দিল্লি ক্যাপিটালস। কোচ রিকি পন্টিং আইপিএল শুরুর আগেই জানিয়েছিলেন যে, তাঁরা এমনটা করতে চান। প্রথম ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে দেখা যায় দিল্লির ডাগআউটে ঝুলছে পন্থের জার্সি। কিন্তু এটা মানতে পারছে না ভারতীয় ক্রিকেট বোর্ড। তাদের মতে অতিরিক্ত দুঃখ দেখাচ্ছে দিল্লি।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা গিয়েছে যে, বোর্ডের তরফে দিল্লিকে এই কাজ করতে বারণ করা হয়েছে। বোর্ডের তরফে বলা হয়েছে, “বাড়াবাড়ি করছে দিল্লি। ডাগআউটে জার্সি রাখা হয় সাধারণত কেউ মারা গেলে বা অবসর নিলে। এখানে কোনওটাই হয়নি। পন্থ ভাল আছে এবং খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে বলে আশা করা হচ্ছে। দিল্লিকে অনুরোধ করা হচ্ছে এই কাজ যাতে ভবিষ্যতে আর না করে।”

পন্টিং শুধু ডাগ আউটে জার্সি রাখাই নয়, তিনি চান পন্থের জার্সি নম্বর অন্য ক্রিকেটারদের জার্সিতে থাকুক। পিটিআই জানিয়েছে যে, প্রতি বছর আইপিএলে একটি ম্যাচে দিল্লি অন্য রকম জার্সি পরে। এ বারে সেই জার্সিতে পন্থের নম্বর থাকবে। জার্সির একটা কোণে ওই নম্বর থাকবে। ক্রিকেটারদের নাম এবং নম্বর যেমন থাকে, সেটা থাকবে।

আইপিএল শুরুর আগে দিল্লিতে একটি অনুষ্ঠানে গিয়ে পন্টিং বলেছিলেন, “খুব ভাল হত যদি প্রত্যেকটা ম্যাচের পর পন্থকে ডাগআউটে আমার পাশে পেতাম। কিন্তু সেটা যদি সম্ভব না হয়, তা হলে যে কোনও উপায়ে ওকে দলের সঙ্গে রাখার চেষ্টা করব। আমাদের জার্সি বা টুপিতে ওর জার্সি সংখ্যা লিখে রাখা যেতে পারে। মনে করিয়ে দিতে চাই যে ও-ই আমাদের আসল নেতা। সে যতই ও আমাদের সঙ্গে না থাকুক।”

দিল্লি দলের ক্রিকেট ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায়। পন্থ খেলতে পারবেন না জানার পর তিনিই জানিয়েছিলেন যে, ডেভিড ওয়ার্নারকে অধিনায়ক করা হবে। প্রথম ম্যাচে লখনউ সুপারজায়ান্টসের বিরুদ্ধে হেরে যায় দিল্লি। মঙ্গলবার তারা ঘরের মাঠে খেলবে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE