Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2023

আনন্দবাজার অনলাইনের বিচারে গুজরাত বনাম রাজস্থান ম্যাচের সেরা তিন ক্রিকেটার

আমদাবাদের মাঠে গুজরাতকে তিন উইকেটে হারাল রাজস্থান। জয়ের পিছনে বড় ভূমিকা নিলেন শিমরন হেটমেয়ার। এই ম্যাচের সেরা তিন ক্রিকেটার বেছে নিল আনন্দবাজার অনলাইন।

Rajasthan Royals

গুজরাতকে তিন উইকেটে হারাল রাজস্থান। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ২৩:২০
Share: Save:

গুজরাত টাইটান্সকে হারিয়ে দিল রাজস্থান রয়্যালস। আমদাবাদের মাঠে গুজরাতকে তিন উইকেটে হারাল রাজস্থান। জয়ের পিছনে বড় ভূমিকা নিলেন শিমরন হেটমেয়ার। এই ম্যাচের সেরা তিন ক্রিকেটার বেছে নিল আনন্দবাজার অনলাইন।

সঞ্জু স্যামসন: রাজস্থানের অধিনায়ক সঞ্জু ৩২ বলে ৬০ রান করেন। চার রানে দু’উইকেট হারিয়ে ধুঁকতে থাকা দলকে অক্সিজেন দেন সঞ্জুই। তাঁর জন্যই ম্যাচে ঘুরে দাঁড়ায় রাজস্থান। প্রথমে ব্যাট করে গুজরাত করেছিল ১৭৭ রান। শুরুতেই উইকেট হারিয়ে ধাক্কা খেয়েছিল রাজস্থান। সেখান থেকে দলকে জয়ের রাস্তায় নিয়ে আসেন সঞ্জু।

শিমরন হেটমেয়ার: শেষ পর্যন্ত থেকে দলকে জেতালেন হেটমেয়ার। ২৬ বলে ৫৬ রান করেন তিনি। সঞ্জু আউট হওয়ার পর হেটমেয়ারই দলকে জেতান। উল্টো দিক থেকে একের পর ব্যাটার যখন আউট হচ্ছেন, তখন হেটমেয়ার উল্টো দিকে লড়াই করে যাচ্ছেন। একের পর এক বাউন্ডারি হাঁকাচ্ছেন।

মহম্মদ শামি: গুজরাত টাইটান্সের হয়ে বল হাতে শুরুটা করলেন শামি। নিজের প্রথম তিন ওভারের মধ্যে একটি মেডেন। মাত্র ৯ রান দিয়ে তুলে নেন জস বাটলারের উইকেট। বাংলার পেসারের দাপটে শুরুতেই কেঁপে গিয়েছিল রাজস্থান। শেষ মুহূর্তে ধ্রুব জুড়েলকে ফিরিয়ে দিয়ে একটা শেষ চেষ্টাও করেছিলেন তিনি। তুলে নেন রবিচন্দ্রন অশ্বিনের উইকেটও। চার ওভারে ২৫ রান দিয়ে নেন তিন উইকেট। কিন্তু ম্যাচ জেতাতে পারলেন না শামি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Rajasthan Royals Sanju Samson
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE