Advertisement
০১ মে ২০২৪
IPL 2023

আনন্দবাজার অনলাইনের বিচারে পঞ্জাব-রাজস্থান ম্যাচের সেরা ৩ ক্রিকেটার কারা?

পারফরম্যান্সের বিচারে সেরা ক্রিকেটারদের বেছে নিচ্ছে আনন্দবাজার অনলাইন। শুধু বিজয়ী দলের নয়, গুরুত্ব দেওয়া হচ্ছে পরাজিত দলের ক্রিকেটারদের পারফরম্যান্সকেও।

picture of IPL 2023

ছবি: আইপিএল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৯ মে ২০২৩ ২৩:২৯
Share: Save:

আইপিএলের ম্যাচে শুক্রবার মুখোমুখি হয়েছিল পঞ্জাব কিংস এবং রাজস্থান রয়্যালস। এই ম্যাচ থেকে সেরা তিন ক্রিকেটারকে বেছে নিল আনন্দবাজার অনলাইন। পারফরম্যান্সের বিচারে সেরাদের বেছে নেওয়া হয়েছে।

সাম কারেন: আনন্দবাজার অনলাইনের বিচারে পঞ্জাব-রাজস্থান ম্যাচের সেরা তিন ক্রিকেটারের মধ্যে থাকছেন সাম কারেন। ইংল্যান্ডের অলরাউন্ডারের ৩১ বলে অপরাজিত ৪৯ রানের ইনিংসই পঞ্জাবকে লড়াই করা মতো জায়গায় পৌঁছে দিল শুক্রবারের ম্যাচে। বল হাতে এ দিন তেমন নজর কাড়তে না পারলেও তাঁর আগ্রাসী ইনিংসে ছিল ৪টি চার এবং ২টি ছক্কা। তিনি ব্যাট হাতে পাল্টা আক্রমণ না করলে শিখর ধাওয়ানের দল লড়াই করার মতো রানও হয়তো তুলতে পারত না। তাই সেরা তিন ক্রিকেটারের মধ্যে থাকছেন কারেন।

নবদীপ সাইনি: বল হাতে নজর কাড়লেন রাজস্থানের নবদীপ। ৪০ রান খরচ করলেও তুলে নিলেন গুরুত্বপূর্ণ ৩টি উইকেট। অথর্ব টাইডে, লিয়াম লিভিংস্টোন এবং জীতেশ শর্মার মতো ব্যাটারকে সাজঘরে ফিরিয়েছেন। বিশেষ করে অথর্ব এবং লিভিংস্টোনকে পর পর আউট করে পঞ্জাবের মিডল অর্ডারের বড় ধাক্কা দেন। যা কিছুটা বেসামাল করে দেয় ধাওয়ানের দলের ইনিংসকে। তাই আনন্দবাজার অনলাইনের বিচারে পঞ্জাব-রাজস্থান ম্যাচের সেরা তিন ক্রিকেটারের মধ্যে থাকছেন নবদীপ।

দেবদত্ত পাড়িক্কাল: পঞ্জাব-রাজস্থান ম্যাচের সেরা তিন ক্রিকেটারের মধ্যে থাকছেন পাড়িক্কাল। তিন নম্বরে ব্যাট করতে নেমে করলেন ৩০ বলে ৫১ রান। ৫টি চার এবং ৩টি ছক্কা সাহায্যে তাঁর ইনিংস রাজস্থানকে শুধু ভরসাই দিল না, জস বাটলার (শূন্য) দ্রুত আউট হওয়ায় তৈরি হওয়া চাপ সামাল দিল। তাই আনন্দবাজার অনলাইনের বিচারে সেরা তিন ক্রিকেটারের মধ্যে থাকছেন পাড়িক্কাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Punjab Kings Rajasthan Royals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE