Advertisement
০৭ মে ২০২৪
IPL 2023

আনন্দবাজার অনলাইনের বিচারে লখনউ-বেঙ্গালুরু ম্যাচের সেরা ৩ ক্রিকেটার কারা?

অ্যাওয়ে ম্যাচে লখনউ সুপার জায়ান্টসকে হারিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ম্যাচের সেরা তিন ক্রিকেটার বেছে নিয়েছে আনন্দবাজার অনলাইন।

Picture of RCB cricketers celebrating

লখনউয়ের ব্যাটার আউট হওয়ার পরে উল্লাস বেঙ্গালুরুর ক্রিকেটারদের। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ মে ২০২৩ ২৩:৪০
Share: Save:

আইপিএলে লখনউ সুপার জায়ান্টসকে হারিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রথমে ব্যাট করে মাত্র ১২৬ রান করলেও বোলারদের দাপটে ম্যাচ জিতে নিয়েছেন বিরাট কোহলিরা। আগের ম্যাচে লখনউয়ের কাছে হারের বদলা নিয়েছে বেঙ্গালুরু। লখনউ-বেঙ্গালুরু ম্যাচের সেরা তিন ক্রিকেটার বেছে নিল আনন্দবাজার অনলাইন।

ফ্যাফ ডুপ্লেসি: বেঙ্গালুরুর অধিনায়ক এ বারের আইপিএলে স্বপ্নের ছন্দে রয়েছেন। প্রতিটি ম্যাচে রান করছেন তিনি। কমলা টুপি রয়েছে তাঁর মাথায়। লখনউয়ের বিরুদ্ধেও ভাল খেলেছেন তিনি। মন্থর উইকেটে বড় শট খেলতে সমস্যা হওয়ায় দৌড়ে বেশি রান নিয়েছেন তিনি। ৪০ বলে ৪৪ রান করেছেন তিনি। তাঁর ব্যাটে ভর করেই ১২৬ রান করতে পেরেছে বেঙ্গালুরু।

কর্ণ শর্মা: স্পিন সহায়ক উইকেটে ভেল্কি দেখিয়েছেন বেঙ্গালুরুর এই ডান হাতি স্পিনার। তাঁর লেগ স্পিনের কোনও জবাব ছিল না লখনউয়ের ব্যাটারদের সামনে। নিকোলাস পুরান ও মার্কাস স্টোইনিসের বড় উইকেট নিয়েছেন তিনি। এই দুই ব্যাটারই আগের ম্যাচে হারিয়েছিলেন কোহলিদের। তাই তাঁদের আউট করা খুব দরকার ছিল।

কৃষ্ণাপ্পা গৌতম: দল হারলেও ভাল খেলেছেন গৌতম। এক দিকে বল হাতে যেমন উইকেট নিয়েছেন তিনি, তেমনই ব্যাট হাতে ১৩ বলে ২৩ রান করেছেন। যত ক্ষণ তিনি উইকেটে ছিলেন তত ক্ষণ আশা বেঁচে ছিল লখনউয়ের। তাই তাঁকেও সেরা তিন ক্রিকেটারের মধ্যে রাখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 RCB Lucknow Super Giants
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE