Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2023

আবার বিতর্কে আইপিএল! রাজস্থানের অধিনায়ক কে? গুলিয়ে ফেলল সম্প্রচারকারী চ্যানেল

এ বার সঞ্চালক বা কোনও অধিনায়ক ভুল করেননি। এ বার ভুল করেছে আইপিএলের সম্প্রচারকারী চ্যানেল। টসের পরে রাজস্থান রয়্যালসের অধিনায়কের নামই ভুল দেখিয়েছে তারা।

Shikhar Dhawan and Sanju Samson

টসের আগে পঞ্জাব কিংসের অধিনায়ক শিখর ধাওয়ান (বাঁ দিকে) ও রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন। ছবি: আইপিএল

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২০ মে ২০২৩ ১০:৫৩
Share: Save:

টসের পরে আবার বিতর্কে আইপিএল। তবে এ বার সঞ্চালক বা কোনও অধিনায়ক ভুল করেননি। এ বার ভুল করেছে সম্প্রচারকারী চ্যানেল। টসের পরে অধিনায়কের নামই ভুল দেখিয়েছে তারা। রাজস্থান রয়্যালসের অধিনায়ক হিসাবে সঞ্জু স্যামসনের জায়গায় যুজবেন্দ্র চহালের নাম দেখানো হয়েছে।

শুক্রবার পঞ্জাব কিংসকে হারিয়ে আইপিএলের প্লে-অফের লড়াইয়ে টিকে রয়েছে রাজস্থান। সেই ম্যাচের আগে টসে জেতেন রাজস্থানের অধিনায়ক সঞ্জু। কিন্তু তিনি টসে জেতার পরে সঞ্জুর নাম দেখানো হয় ‘যুজবেন্দ্র চহাল, রাজস্থান রয়্যালস অধিনায়ক।’

সম্প্রচারকারী চ্যানেলের এই ভুলের পরেই শুরু হয় বিতর্ক। অনেকে বলেন, এত টাকা দিয়ে আইপিএলের সম্প্রচার স্বত্ব দেওয়া হয়। তাদের অন্তত একটু সজাগ থাকা উচিত। এই বিতর্কে যোগ দেয় রাজস্থানও। গত বছর মজা করে চহালের ছবি দিয়ে রাজস্থান লিখেছিল, ‘‘রাজস্থান রয়্যালসের নতুন অধিনায়ক চহাল।’’ সেই টুইট আরও এক বার দিয়ে তারা লেখে, ‘‘স্টার স্পোর্টস, তোমরাই এই ভুল প্রথম করলে তা নয়।’’

সম্প্রচারকারী চ্যানেল ভুল করলেও ম্যাচ জিততে অবশ্য কোনও ভুল করেনি রাজস্থান। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮৭ রান করে পঞ্জাব। স্যাম কারেন ৪৯, জীতেশ শর্মা ৪৪ ও শাহরুখ খান ৪১ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে ২ বল বাকি থাকতে ৪ উইকেটে ম্যাচ জিতে যায় রাজস্থান। যশস্বী জয়সওয়াল ৫০, দেবদত্ত পড়িক্কল ৫১ ও শিমরন হেটমেয়ার ৪৬ রান করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Sanju Samson Yuzvendra Chahal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE