Advertisement
১৮ এপ্রিল ২০২৪
CAB

KKR: কেকেআরে বাংলার ক্রিকেটারদের দেখতে চাই, বললেন সিএবি সভাপতি অভিষেক

নামের সঙ্গে কলকাতা জড়িয়ে থাকলেও, কলকাতা নাইট রাইডার্সে খেলেন না বাংলার কোনও ক্রিকেটার। দীর্ঘদিন ধরেই এই অভিযোগ রয়েছে।

সিএবি সভাপতির দাবি

সিএবি সভাপতির দাবি ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২২ ২২:৪৭
Share: Save:

নামের সঙ্গে কলকাতা জড়িয়ে থাকলেও কলকাতা নাইট রাইডার্সে খেলেন না বাংলার কোনও ক্রিকেটার। দীর্ঘ দিন ধরেই এই অভিযোগ রয়েছে। ঋদ্ধিমান সাহা, মহম্মদ শামি, শাহবাজ আহমেদ, ঈশান পোড়েলদের কারওর জায়গা হয় গুজরাতে, কারওর বেঙ্গালুরুতে, আবার কারওর পঞ্জাবে। বাংলার ক্রিকেটারদের নেওয়ার জন্য কেকেআরকে অনুরোধ করলেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া।

এর আগে কেকেআরের হয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়, মনোজ তিওয়ারি, ঋদ্ধিমান, শ্রীবৎস গোস্বামী, শামিরা খেললেও অনেক দিনই বাংলার কোনও ক্রিকেটারকে দলে দেখা যায় না। সমর্থকরা এ নিয়ে বিস্তর ক্ষোভও জানিয়েছেন। সেই প্রসঙ্গেই কথা বলেছেন অভিষেক। ইডেনে আন্তঃস্কুল মেয়র্স কাপ ফাইনালে হাজির হয়ে তিনি বলেছেন, “কেকেআরে বাংলার আরও বেশি ক্রিকেটার দেখতে চাই। বোর্ডেও আইপিএল নিয়ে এক বৈঠকে এ কথা বলেছি।”

তিনি আরও বলেছেন, “আমরা এই প্রতিযোগিতাকে অত্যন্ত গুরুত্ব দিচ্ছি। কারণ আমরা চাই, একদম নীচু স্তর থেকে ক্রিকেটাররা উঠে আসুক এবং বাংলা দলের হয়ে এখানকার ছেলেরাই খেলক। এই তরুণ প্রতিভাদের দেখবে ক্রিকেট ট্যালেন্ট কমিটি।” মেয়র্স কাপের অন্যতম স্পনসর হিসাবে রয়েছে কেকেআর। সে প্রসঙ্গে অভিষেক বলেন, “এই ক্রিকেটারদের মধ্যে থেকেই হয়তো কোনও জুনিয়র নাইট উঠে আসবে। কেকেআর থেকে যে অর্থ আমরা পাব তা উঠতি ক্রিকেটারদের উন্নতির পিছনেই খরচ করা হবে।”

এ দিন আইসিসি এবং বিসিসিআই-এর প্রয়াত প্রাক্তন সভাপতি জগমোহন ডালমিয়ার ৮২তম জন্মবার্ষিকী পালন করা হয়। ছিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিমও। এ ছাড়া সিএবি-র সহ-সভাপতি নরেশ ওঝা, সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়, যুগ্ম সচিব দেবব্রত দাসও ছিলেন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

CAB Avishek Dalmiya BCCI KKR Firhad Hakim
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE