Advertisement
০২ মে ২০২৪
IPL 2023

লজ্জার ঘটনা আইপিএলে, মনোরঞ্জন করাতে ভাঙা হাত নিয়েই নামিয়ে দেওয়া হল চিয়ারলিডারকে!

লজ্জার ঘটনা ঘটল আইপিএলে। হাতে স্লিং ঝুলিয়ে পারফর্ম করতে হল এক চিয়ারলিডারকে। এই ঘটনায় সমালোচনার মুখে পড়েছেন আইপিএল এবং সানরাইজার্স হায়দরাবাদের কর্তারা।

picture of IPL 2023

ভাঙা হাত নিয়েই সোমবার পারফর্ম করতে হয় হায়দরাবাদের চিয়ারলিডারকে। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১৪:৪৫
Share: Save:

ডান হাতে ঝোলানো স্লিং। সেই অবস্থাতেই পারফর্ম করছেন এক চিয়ারলিডার। সোমবার সানরাইজার্স হায়দরাবাদ এবং গুজরাত টাইটান্স ম্যাচে ঘটেছে এই ঘটনা। বিষয়টি নজরে আসতে আইপিএল কর্তৃপক্ষের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। চোট পাওয়া এক জন চিয়ারলিডারকে দিয়ে কেন পারফর্ম করানো হচ্ছে? আইপিএল কর্তাদের মানবিকতা নিয়ে উঠছে প্রশ্ন।

আইপিএল কর্তাদের পাশাপাশি প্রশ্নের মুখে পড়তে হচ্ছে হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজ়িও। কারণ আহত চিয়ারলিডার পারফর্ম করছিলেন হায়দরাবাদের হয়ে। হায়দরাবাদের ব্যাটাররা চার, ছয় মারলে বা বোলাররা উইকেট নিলে হাতে স্লিং ঝোলানো অবস্থাতেই তিনি নাচছিলেন।

হার্দিক পাণ্ড্যরা সোমবার খেলেছেন ল্যাভেন্ডার রঙের জার্সি পরে। ক্যানসার সম্পর্কে মানুষকে সচেতন করার জন্য বিশেষ রঙের জার্সি পরেছিলেন তাঁরা। সেই ম্যাচেই ঘটেছে এমন লজ্জার ঘটনা। আহত চিয়ারলিডারের ছবি ব্যবহার করে আইপিএল এবং হায়দরাবাদ কর্তাদের তীব্র সমালোচনা করেছেন ক্রিকেটপ্রেমীরা। প্রশ্ন উঠেছে তাঁদের মানবিকতা এবং মানসিকতা নিয়ে।

জানা গিয়েছে, হায়দরাবাদের ওই চিয়ারলিডারের ডান হাত ভেঙে গিয়েছে। সেই অবস্থাতেই আইপিএলের খেলায় মনোরঞ্জন করছেন তিনি। গুজরাতের ইনিংসের দ্বিতীয় এবং তৃতীয় ওভারের মাঝে টেলিভিশনের ক্যামেরায় দেখা যায় হায়দরাবাদের ওই চিয়ারলিডারকে। তখনই বিষয়টি নজরে আসে আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে উপস্থিত ক্রিকেটপ্রেমীদের। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে তাঁর ছবি। কর্তাদের উদাসীনতায় ক্ষুব্ধ তাঁরা। এই ঘটনাকে আইপিএলের লজ্জা বলে উল্লেখ করেছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE