Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

বেঙ্গালুরুর বিরুদ্ধে ৩ উইকেট নেওয়া কোল্টার-নাইল বিশ্রামে

সংবাদ সংস্থা
২৬ এপ্রিল ২০১৭ ১৮:৩২
বেঙ্গালুরু ম্যাচে কেকেআর দলের উচ্ছ্বাস। ছবি: পিটিআই।

বেঙ্গালুরু ম্যাচে কেকেআর দলের উচ্ছ্বাস। ছবি: পিটিআই।

বেঙ্গালুরুর বিরুদ্ধে ঘরের মাঠে শেষ ম্যাচে তাঁরই বলে এসেছিল তিন উইকেট। যে ম্যাচে ৪৯ রানে গুটিয়ে গিয়েছিলেন বিরাট কোহালিরা। আইপিএল-এর ইতিহাসে সব থেকে কম রান। সেখানে বড় ভূমিকা নিয়েছিলেন কোল্টার-নাইল। সেই কোল্টার-নাইলকে ছাড়াই পুণের বিরুদ্ধে নামছেন কলকাতা নাইট রাইডার্স। আগের ম্যাচেই মুম্বইকে রুদ্ধশ্বাস ম্যাচে হারিয়ে দিয়েছিল স্মিথ, ধোনির পুণে। তার আগের ম্যাচে সহজ জয় পেয়েছিল কলকাতা। গত মরসুমে দু’টি ম্যাচই জিতে নিয়েছিল কলকাতা।

আরও খবর: পাইলটের দুর্ব্যবহারের প্রতিবাদ করে টুইট হরভজনের

২৯ বছরের এই সিমার অবশ্য দলের সঙ্গেই পুণে যাননি। কোল্টার নাইলের পরিবর্তে নাইটদের দলে আসতে পারেন ট্রেন্ট বোল্ট অথবা সাকিব আল হাসান। কলিন ডে গ্র্যান্ডহোম ব্যাট হাতে রবিবার এমন কিছু করতে না পারলেও দলে থাকার সম্ভাবনা রয়েছে। পুরো আইপিএল দারুণ ছন্দে সুনীল নারিন। ব্যাট হাতে গম্ভীরের সঙ্গে ব্যাট করেও সাফল্য পাচ্ছেন নিয়মিত। ফাস্ট বোলারদের ৫৩ বল খেলে ৯৩ রান করেছেন নারিন। পুণে তাঁর বিরুদ্ধে কী ভাবে ইমরান তাহির বা ওয়াশিংটন সুন্দরকে ব্যবহার করবে এখন সেটাই দেখার।

Advertisement



অন্যদিকে সুনীল নারিনের বলের সামনে ফ্লপ অনেক ব্যাটসম্যানও। এমএস ধোনি যেমন নারিনের ৫৪ বল খেলে করেছেন মাত্র ২৭ রান। দারুণ ছন্দে রয়েছেন মনোজ তিওয়ারি। এখনও পর্যন্ত ৮২ বল খেলে ১৩৯ রান করে ফেলেছেন। স্ট্রাইকরেট ১৬৭.০৭। মনোজ তাঁর শেষ ন’টি টি২০ ইনিংসে মাত্র তিন বারই আউট হয়েছেন। শুধু তাই নয় প্রতি চার বলে একটি করে বাউন্ডারিও হাঁকিয়েছেন তিনি। নাইটরা আবার ৭ থেকে ১৫ ওভারের মধ্যে বেশি সফল বল হাতে। এখনও পর্যন্ত এই ওভারের মাঝে ২৮টি উইকেট নিয়েছে কেকেআর। ছ’জন কেকেআর বোলার এখনও পর্যন্ত তিন বা তিনের বেশি উইকেট নিয়েছেন এই মাঝের ওভারে। ওকসের দখলে রয়েছে ছ’টি উইকেট। সেদিক থেকে বেশ পিছিয়ে পুণে। কিন্তু ঘরের মাঠে আত্মবিশ্বাস নিয়েই নামবে পুণে সুপার জায়ান্টস। আত্মবিশ্বাসে ঘাটতি নেই কলকাতারও। কিন্তু শেষ হাসি কে হাসবেন তা সময়ই বলবে।

আরও পড়ুন

Advertisement