Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rachin Ravindra

আইপিএলের প্রথম ম্যাচেই নজর কেড়েছেন, তবু খুশি নন ধোনিদের দলের নতুন বিদেশি

আইপিএলের প্রথম ম্যাচেই নজর কেড়েছেন রাচিন রবীন্দ্র। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে দলকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন তিনি। তার পরেও খুশি নন রবীন্দ্র।

cricket

বেঙ্গালুরুর বিরুদ্ধে মারমুখী মেজাজে রাচিন রবীন্দ্র। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৪ ১৬:৫০
Share: Save:

খুশি নন রাচিন রবীন্দ্র। ভাল খেলার পরেও খুশি নন তিনি। আইপিএলের প্রথম ম্যাচেই নজর কেড়েছেন নিউ জ়িল্যান্ডের এই ক্রিকেটার। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে দলকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন তিনি। কিন্তু এখনই নিজেকে তারকা বলতে চাইছেন না রবীন্দ্র।

আরসিবির বিরুদ্ধে ওপেন করতে নেমে ১৫ বলে ৩৭ রানের ইনিংস খেলেছেন রবীন্দ্র। শুরু থেকে তাঁর আক্রমণাত্মক ব্যাটিং ইনিংসের ভিত গড়ে গিয়েছে। শুধু একটি ম্যাচের পারফরম্যান্সের উপর নির্ভর করে নিজেকে তারকা বলতে চান না তিনি। ম্যাচ শেষে রবীন্দ্র বলেন, “দলগত পারফরম্যান্সের জোরে আমরা জিতেছি। উইকেট খুব ভাল ছিল। নিজেদের স্নায়ু ধরে রাখতে পেরেছি। আমার যে কাজটা ছিল সেটাই করেছি। দলকে রান তাড়া করতে সাহায্য করেছি। পাশে রুতুরাজকে (গায়কোয়াড়) পাওয়ায় কাজটা সহজ হয়েছিল। কিন্তু একটা ম্যাচের পারফরম্যান্সের উপর নির্ভর করে কাউকে তারকা বলা যায় না। আমি এখনও সেই জায়গায় যায়নি।”

প্রথম ম্যাচে খেলতে নেমে একটি ভাল ক্যাচ ধরেছিলেন রবীন্দ্র। সেই ক্যাচ সাজঘরে ফেরায় বেঙ্গালুরুর অধিনায়ক ফাফ ডুপ্লেসিকে। পরে বিরাট কোহলিকে ফেরানোর ক্ষেত্রেও অজিঙ্ক রাহানের সঙ্গে মিলে ভাল ক্যাচ ধরেন রবীন্দ্র। সেই ক্যাচ তাঁকে অনেকটা আত্মবিশ্বাস জুগিয়েছে। রবীন্দ্র বলেন, “প্রথম ক্যাচ ধরতে পেরে আত্মবিশ্বাস অনেকটা বেড়ে গিয়েছিল। খুব উত্তেজিত হয়ে পড়েছিলাম। তার মধ্যেও নিজেকে যতটা সম্ভব স্থির রাখার চেষ্টা করছিলাম। দর্শকেরাও পাশে থেকেছে।”

ভাল খেলার জন্য মহেন্দ্র সিংহ ধোনিকেও ধন্যবাদ দিয়েছেন রবীন্দ্র। তিনি বলেন, “গত বছর ভারতে খেলে গিয়েছিলাম। এ বার আসার পরে ধোনি স্যর খুব সাহায্য করেছেন। দলের সবার সঙ্গে বোঝাপড়া ভাল হয়েছে। চেন্নাইয়ের সমর্থকদের আবেগ বুঝেছি। প্রথম ম্যাচে জয়ে আত্মবিশ্বাস অনেকটা বেড়েছে। আশা করি এ বার ভাল ফল করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rachin Ravindra Chennai Super Kings IPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE