Advertisement
৩০ এপ্রিল ২০২৪
MS Dhoni

অধিনায়কত্ব ছাড়লেও মাঠের নেতা এখনও ধোনিই, গুজরাতকে হারিয়ে বললেন চেন্নাইয়ের বোলার

অধিনায়কত্ব ছেড়ে দিলেও নেতৃত্বের দায়িত্ব এখনও রয়েছে তাঁর কাঁধেই। এখনও বোলারেরা তাঁকেই দলের নেতা হিসাবে মানেন। গুজরাতকে হারানোর পর এমনটাই বললেন চেন্নাইয়ের পেসার দীপক চাহার।

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৪ ১০:০৭
Share: Save:

অধিনায়কত্ব ছেড়ে দিলেও নেতৃত্বের দায়িত্ব এখনও রয়েছে তাঁর কাঁধেই। দল বিপদে পড়লে তিনিই সবার আগে এগিয়ে আসেন। এখনও বোলারেরা তাঁকেই দলের নেতা হিসাবে মানেন। গুজরাতকে হারানোর পর বললেন চেন্নাইয়ের পেসার দীপক চাহার। তিনি জানিয়েছেন, ফিল্ডিং পরিবর্তন করার সময় এখনও ধোনির সঙ্গেই কথা বলেন তিনি।

ম্যাচের পর দীপক বলেছেন, “ফিল্ডিং সেট করার পর এখনও ধোনির দিকে তাকাই। রুতুরাজও অধিনায়ক হিসাবে দারুণ খেলছে। কিন্তু বল করার সময় রুতুরাজের পাশাপাশি ধোনির দিকেও তাকাতে হয়।” আইপিএল শুরু হওয়ার আগের দিন ধোনি অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ান। অধিনায়কদের ফোটোশুটে চেন্নাইয়ের নতুন নেতার নাম ঘোষণা করা হয়।

মঙ্গলবারের ম্যাচে দীপকের বোলিং নজর কেড়েছে। পাওয়ার প্লে-তে গুজরাতকে যে ধাক্কাটা দেন সেটা সামলে আর বেরোতে পারেনি তারা। নিজের বোলিং নিয়ে দীপক বলেছেন, “আমি খেলা শুরুর করার সময় থেকে পাওয়ার প্লে-তে তিন ওভার বল করি। তাই আমার কাছে ব্যাপারটা নতুন কিছু নয়। নতুন যে নিয়ম এসেছে সেটা মাথায় রেখেই বল করার চেষ্টা করছি।”

এ বারের আইপিএলে ওভারে দু’টি বাউন্সারের নিয়ম চালু হয়েছে। সেই প্রসঙ্গে দীপক বলেছেন, “আগে প্রথম দু’-তিন বলের মধ্যে বাউন্সার দিলে ব্যাটারেরা তৈরি থাকত ফুল লেংথ বলের জন্য। কিন্তু নতুন নিয়মের কারণে পরের বলটাও বাউন্সার হতে পারে ভেবে কেউ আর ঝুঁকি নিতে চায় না। এতে পেসারেরা অনেক সাহায্য পাচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni CSK Deepak Chahar IPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE