Advertisement
০২ জুন ২০২৪
IPL 2024

আইপিএল থেকে বিদায়ের পরেই বেঙ্গালুরু ছাড়লেন ধোনি, কোথায় গেলেন মাহি?

শনিবার বেঙ্গালুরুর কাছে মরণ-বাঁচন ম্যাচে হেরে আইপিএল থেকে বিদায় নিয়েছে চেন্নাই। প্লে-অফে উঠতে পারেনি তারা। পরের দিনই শহর ছাড়লেন মহেন্দ্র সিংহ ধোনি। কোথায় গেলেন তিনি?

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২৪ ১৯:২৪
Share: Save:

শনিবার বেঙ্গালুরুর কাছে মরণ-বাঁচন ম্যাচে হেরে আইপিএল থেকে বিদায় নিয়েছে চেন্নাই। প্লে-অফে উঠতে পারেনি তারা। পরের দিনই শহর ছাড়লেন মহেন্দ্র সিংহ ধোনি। তিনি রাঁচী ফিরে এসেছেন। আপাতত কয়েক দিনের বিশ্রাম নেবেন।

চেন্নাইয়ের বিপদের সময় ব্যাট করতে নেমেছিলেন ধোনি। শেষ ওভারে যশ দয়ালকে প্রথম বলে ছয় মেরেও পরের বলে ফিরে যান। রাগের চোটে নিজের ব্যাটেই ঘুষি মারতে দেখা যায়। ম্যাচের পর বিপক্ষের ক্রিকেটারদের সঙ্গে হাতও মেলাননি।

তবে রবিবার বাড়ি ফিরে ধোনি অনেক ফুরফুরে। হালকা মেজাজেই দেখা গিয়েছে তাঁকে। সমর্থকদের দিকে হাত নেড়েছেন। হালকা নীল রঙের টি-শার্টে বিমানবন্দর থেকে বেরোতে দেখা গিয়েছে তাঁকে।

এটাই ধোনির শেষ আইপিএল কি না, সে প্রসঙ্গে জিয়ো সিনেমায় প্রাক্তন ক্রিকেটার রবিন উথাপ্পা বলেছেন, “মনে হয় না এমএসের শেষ আমরা দেখে ফেলেছি। আবার নিজস্ব ছন্দেই ও ফিরে আসবে বলে আমার ধারণা।”

ধোনি নিজে কিছুই বলেননি এ দিন। তবে ম্যাচের আগে, মাঝে এবং পরে ধোনির অবসর নিয়ে জোর চর্চা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 MS Dhoni CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE