Advertisement
২৫ জুলাই ২০২৪
IPL 2024

আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলের উপর ক্ষুব্ধ রোহিত, গোপনীয়তা ভঙ্গের অভিযোগ শর্মার

আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলের উপর ক্ষুব্ধ রোহিত শর্মা। রবিবার একটি পোস্টে ‘স্টার স্পোর্টস’-এর প্রতি নিজের ক্ষোভ উগরে দিয়েছেন। রোহিতের দাবি, বারণ করা সত্ত্বেও তাঁর কথাবার্তা রেকর্ড করা হয়েছে এবং তা টিভিতে চালানো হয়েছে।

cricket

রোহিত শর্মা। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২৪ ১৬:৪৬
Share: Save:

আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলের উপর ক্ষুব্ধ রোহিত শর্মা। রবিবার দুপুরে তিনি একটি পোস্টে ‘স্টার স্পোর্টস’-এর প্রতি নিজের ক্ষোভ উগরে দিয়েছেন। রোহিতের দাবি, বারণ করা সত্ত্বেও তাঁর কথাবার্তা রেকর্ড করা হয়েছে এবং তা টিভিতে চালানো হয়েছে। গোপনীয়তা ভঙ্গের অভিযোগ তুলেছেন তিনি।

রবিবার দুপুরে রোহিত এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) লিখেছেন, “ক্রিকেটারদের জীবনে এখন এত অনুপ্রবেশকারী ঢুকে পড়েছে যে ক্যামেরা তাঁদের জীবনের প্রতিটি পদক্ষেপ এবং কথাবার্তা রেকর্ড করে চলেছে। বন্ধুবান্ধব এবং সতীর্থদের সঙ্গে অনুশীলনে বা ম্যাচের দিনে গোপনে যে কথাবার্তা বলছি তা সম্প্রচারিত হচ্ছে।”

রোহিতের সংযোজন, “স্টার স্পোর্টসকে আমি অনুরোধ করেছিলাম কথাবার্তা রেকর্ড না করতে। তবু ওরা করেছে এবং সেটা টিভিতে চালিয়েছে, যেটা গোপনীয়তা ভঙ্গ। সবার থেকে আলাদা বিষয় দেখানো এবং (সমাজমাধ্যমে) ‘ভিউ’ আর ‘এনগেজমেন্ট’-এর প্রতি নেশা এতটাই বেড়েছে যে এটা এক দিন সমর্থক, ক্রিকেটার এবং ক্রিকেটের মধ্যে থাকা বিশ্বাস ভেঙে দেবে। আশা করি দ্রুত শুভ বুদ্ধির উদয় হবে।”

রোহিতের এই পোস্টের কারণ হিসাবে রয়েছে দু’টি ভিডিয়ো। প্রথমটি ইডেন গার্ডেন্সে কেকেআর ম্যাচের আগে। ইডেনে অনুশীলন করার সময় কলকাতা নাইট রাইডার্সের সহকারী কোচ অভিষেক নায়ারের সঙ্গে কথা বলছিলেন রোহিত। এ বারের আইপিএল শুরুর আগে মুম্বই রোহিতকে নেতৃত্ব থেকে সরিয়ে দেয়। হার্দিক পাণ্ড্যকে অধিনায়ক করে মুম্বই। অভিমানী রোহিতকে বলতে শোনা গিয়েছিল, “সব বদলে যাচ্ছে। সে সব ওদের ব্যাপার। যতই হোক, দলটা আমার হাতে তৈরি। আমার বাড়ি এটা। এই মন্দির আমি বানিয়েছি।” এর পরেই রোহিত বলেছিলেন, “আমার কিছু যায়-আসে না, এটা আমার শেষ বছর।”

গত শুক্রবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে এ বারের আইপিএলে শেষ ম্যাচ ছিল মুম্বইয়ের। সেই ম্যাচের আগে রোহিত এবং ধবল কুলকার্নি কথা বলছিলেন। সেটির ভিডিয়ো রেকর্ড করা হচ্ছিল। রোহিত সঙ্গে সঙ্গে হাতজোড় করে আবেদন করেন, “ভাইয়া, কথাবার্তা রেকর্ড কোরো না। একটা ভিডিয়ো আমার জীবন অতিষ্ঠ করে দিয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Rohit Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE