Advertisement
১৫ জুন ২০২৪
IPL 2024

খোঁড়াচ্ছেন ধোনি, হাত ধরে বাসে তুলে দিলেন প্রাক্তন সতীর্থ! প্রকাশ্যে ভিডিয়ো

ধোনি পুরোপুরি সুস্থ নন, সেটা স্পষ্ট। কখনও দেখা যাচ্ছে পায়ে আইস ব্যাগ বাঁধা, কখনও আবার তিনি খুঁড়িয়ে হাঁটছেন। তেমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

MS Dhoni

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১১:৫৮
Share: Save:

মহেন্দ্র সিংহ ধোনি খোঁড়াচ্ছেন। এ বারের আইপিএলে ধোনিকে খুব বেশি ব্যাট করতে দেখা যাচ্ছে না। শেষ দিকে নামছেন। অল্প কয়েকটা বল খেলছেন। কিন্তু তাতেই বুঝিয়ে দিচ্ছেন সিংহ বুড়ো হলেও সিংহই থাকে। কিন্তু তিনি যে পুরোপুরি সুস্থ নন, সেটাও স্পষ্ট। কখনও দেখা যাচ্ছে পায়ে আইস ব্যাগ বাঁধা, কখনও আবার তিনি খুঁড়িয়ে হাঁটছেন। তেমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, ধোনিকে ধরে ধরে নিয়ে যাচ্ছেন সুরেশ রায়না। আন্তর্জাতিক ক্রিকেট থেকে একই দিনে অবসর নিয়েছিলেন তাঁরা।

ম্যাচ শেষে সকলে তখন হোটেলে ফিরছিলেন। মাঠ থেকে বেরিয়ে বাসে উঠছিল চেন্নাই সুপার কিংস দল। সেই সময় দেখা গেল, সিঁড়ি দিয়ে নামার সময় খোঁড়াচ্ছেন ধোনি। পাশে থাকা রায়নার দিকে হাত বাড়িয়ে দিলেন। রায়নার হাত ধরে নামলেন সিঁড়ি দিয়ে। তার পর উঠে গেলেন বাসে। কোন ম্যাচের পর এই ঘটনা ঘটেছিল, তা বোঝা যাচ্ছে না। তবে ভিডিয়োটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। চেন্নাই-ভক্তেরা যে ভিডিয়ো দেখে আপ্লুত। ধোনিকে যেমন ‘থালা’ বলেন তাঁরা, তেমনই রায়ান তাঁদের কাছে ‘চিন্না থালা’। দীর্ঘ দিন চেন্নাইয়ের হয়ে খেলেছেন রায়না। দলকে একাধিক ম্যাচ জিতিয়েছেন। ধোনির পরেই ভক্তদের মনে জায়গা পান রায়না।

তবে চিন্তার কারণ অবশ্যই ধোনির খুঁড়িয়ে চলা। মুম্বইয়ের বিরুদ্ধে ৪ বলে ২০ রান করেছিলেন ধোনি। হার্দিক পাণ্ড্যের বলে তিনটি ছক্কা মারেন। যে ইনিংস না থাকলে হয়তো জেতাই হত না চেন্নাইয়ের। তাই ধোনিকে এখনও দলের প্রয়োজন। সে তিনি যতই নেতৃত্ব তুলে দিন তরুণ রুতুরাজ গায়কোয়াড়ের হাতে।

IPL Points Table

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE