Advertisement
২৪ জুন ২০২৪
IPL 2024

ধোনির দলে বিতর্ক, ৬ বছরে মাত্র ১৬টি ম্যাচ খেলে প্রকাশ্যে ক্ষোভ উগরে দিলেন চেন্নাইয়ের স্পিনার

আইপিএলে গত ৬ বছর ধরে চেন্নাই সুপার কিংসের অংশ তিনি। কিন্তু খেলার সুযোগ পেয়েছেন মাত্র ১৬টি ম্যাচে। অবশেষে চেন্নাইকে নিয়ে নিজের হতাশার কথা প্রকাশ্যে আনলেন নিউ জ়িল্যান্ডের স্পিনার।

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৪ ১৩:০৫
Share: Save:

আইপিএলে গত ৬ বছর ধরে চেন্নাই সুপার কিংসের অংশ তিনি। কিন্তু খেলার সুযোগ পেয়েছেন মাত্র ১৬টি ম্যাচে। অনেকেই যেখানে ধারাবাহিক ভাবে খেলার সুযোগ পাচ্ছেন না, সেখানে তাঁকে রিজার্ভ বেঞ্চেই বসে থাকতে হচ্ছে। অবশেষে চেন্নাইকে নিয়ে নিজের হতাশার কথা প্রকাশ্যে আনলেন মিচেল স্যান্টনার।

২০১৮-র নিলামে তাঁকে ৫০ লক্ষ টাকায় কেনে চেন্নাই। সে বছর খেলার সুযোগ পাননি। পরের বছর রাজস্থান ম্যাচে অভিষেক হয় তাঁর। এখনও পর্যন্ত ১৬টি ম্যাচে ৬৭ রান করেছেন। নিয়েছেন ১৪টি উইকেট। ইকনমি রেটও মন্দ নয়।

চেন্নাইয়ের ওয়েবসাইটে স্যান্টনার বলেছেন, “একটানা খেলার সুযোগ পাই না কখনও। সেটা মেনে নেওয়া আমার কাছে একটা চ্যালেঞ্জ। তবে না খেলতে পারলেও ফোকাস নড়ে গেলে চলবে না। বাকিদের সাহায্য করার জন্য আমি সব সময়েই তৈরি। সেটা অনুশীলনেই হোক বা ম্যাচের মাঝে। অনেকের সঙ্গে কথা বলি।”

এ বার মাত্র একটি ম্যাচে খেলার সুযোগ পেয়েছেন স্যান্টনার। পঞ্জাবের বিরুদ্ধে ৫ মে-র ম্যাচে খেলেছেন। সেই প্রসঙ্গে বলেছেন, “সুযোগ পেলে কোনও ভাবেই যাতে তা হাতছাড়া না করি, সেই চেষ্টা করি বরাবর। সব সময় সুযোগের অপেক্ষায় থাকি। এটা লম্বা প্রতিযোগিতা। তাই দুটো ম্যাচ পেলে সেটাতেই নিজের সেরা দেওয়ার চেষ্টা করি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 CSK MS Dhoni Mitchell Santner
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE