Advertisement
২২ জুলাই ২০২৪
IPL 2024

কেকেআর শহরে এলেও দলের সঙ্গে ফিরলেন না গম্ভীর, কোথায় গেলেন শ্রেয়সদের মেন্টর?

আবহাওয়ার কারণে লখনউ থেকে গুয়াহাটি এবং বারাণসী ঘুরে মঙ্গলবার শহরে ফিরেছে কেকেআর। কিন্তু দলের সঙ্গে আসেননি গৌতম গম্ভীর। কোথায় গেলেন তিনি?

cricket

গৌতম গম্ভীর। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৪ ১০:২০
Share: Save:

লখনউ থেকে কলকাতায় ফেরাটা সুখকর হয়নি কেকেআরের কাছে। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে সোমবার তাদের বিমান ঘুরিয়ে দেওয়া হয় গুয়াহাটিতে। সেখান থেকে রওনা দেওয়ার পরে তারা কলকাতায় নামতে না পেরে চলে যায় বারাণসীতে। মঙ্গলবার শহরে ফিরেছে কেকেআর। কিন্তু দলের সঙ্গে আসেননি গৌতম গম্ভীর। কোথায় গেলেন তিনি?

লখনউ ম্যাচ জিতে কলকাতা আইপিএলের পয়েন্ট তালিকায় শীর্ষে চলে গিয়েছিল। মঙ্গলবার রাজস্থান হারায় কলকাতা শীর্ষেই থেকে গিয়েছে। কিন্তু ক্রিকেটার বা বাকি কোচেদের মতো সমস্যায় পড়তে হয়নি গম্ভীরকে। কারণ তিনি দলের সঙ্গে লখনউ থেকে কলকাতার উদ্দেশে পাড়িই দেননি।

কেকেআরের মেন্টর গিয়েছেন দিল্লিতে। একটানা ম্যাচ খেলার ফাঁকে যে অল্প দিনের ছুটি পাওয়া গিয়েছে, সেটাই কাজে লাগিয়েছেন কলকাতার মেন্টর। তিনি বাড়ি ফিরে গিয়েছেন। বন্ধুবান্ধবদের সঙ্গে আড্ডা দিয়েছেন। সমাজমাধ্যমে একটি ছবি দিয়েছেন গম্ভীর, যেখানে তাঁকে ছুটি উপভোগ করতে দেখা গিয়েছে।

গম্ভীরের ছবিতে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে আইসক্রিম খাচ্ছেন তিনি। দিল্লির একটি আইসক্রিম বিপণিতে গিয়ে বন্ধুদের সঙ্গে আইসক্রিমের ‘কোন’ হাতে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে গম্ভীরকে। ক্যাপশনে লিখেছেন, ‘আমার ছুটির দিন’। দিল্লির প্রবল গরমে আইসক্রিম খেয়েই ঠান্ডা থাকার চেষ্টা করেছেন কেকেআরের মেন্টর।

আগামী শনিবার মুম্বইয়ের বিরুদ্ধে খেলতে নামবে কেকেআর। ঘরের মাঠে সেটাই তাদের শেষ ম্যাচ। তার আগে বুধবারই গম্ভীরের শহরে ফেরার কথা রয়েছে। বুধবার কেকেআরের অনুশীলন নেই। হোটেলে জিম সেশন ছাড়াও স্পনসরদের একটি অনুষ্ঠান রয়েছে।

কেকেআরে গম্ভীরের প্রভাব সম্পর্কে বলতে গিয়ে লখনউ ম্যাচের পর দলের পেসার হর্ষিত রানা বলেছিলেন, “ম্যাচের মোড় কী ভাবে নিজেদের দিকে ঘুরিয়ে দিতে হয়, সেটা গম্ভীর ভাল করেই জানেন। যেমন আজকের কথাই ধরুন। বোলারদের খোলা মনে খেলার পরামর্শ দিয়েছিলেন। কোথায় বল করতে হবে সে ব্যাপারে বোলারদেরই সিদ্ধান্ত নিতে বলেছিলেন। আমরা সেটাই করেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KKR Gautam Gambhir
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE