Advertisement
১৯ মে ২০২৪
MS Dhoni

১০ মাস ছুটি ধোনির, কোথায় ঘুরতে সবচেয়ে ভালবাসেন, তিন কারণ জানিয়ে ফাঁস করলেন মাহি

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। খেলেন শুধু আইপিএল। মহেন্দ্র সিংহ ধোনি বাকি বছরটা উপভোগ করেন ঘুরে বেড়িয়ে। নিজেই সে কথা জানিয়েছেন। তিন কারণ দেখিয়ে খোলসা করেছেন তাঁর প্রিয় গন্তব্য।

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ১১:৪৪
Share: Save:

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। খেলেন শুধু আইপিএল। বাকি সময়েও ক্রিকেটের সঙ্গে খুব বেশি যোগাযোগ নেই। এই অবস্থায়, মহেন্দ্র সিংহ ধোনি বাকি ১০ মাস উপভোগ করেন ঘুরে বেড়িয়ে। নিজেই সে কথা জানিয়েছেন। তিন কারণ দেখিয়ে খোলসা করেছেন তাঁর প্রিয় গন্তব্য।

ধোনি জানিয়েছেন, আমেরিকায় ঘুরতে যেতে ভালবাসেন তিনি। সবচেয়ে প্রিয় জায়গা নিউ জার্সি। সেখানে যাওয়ার কারণ হিসাবে গল্‌ফ, খাবার এবং বন্ধুত্বের কথা উল্লেখ করেছেন তিনি।

ধোনি জানিয়েছেন, নিউ জার্সিতে তাঁর এক বন্ধুর বাড়ি। সেখানে গিয়ে তিনি গল্‌ফ খেলেন এবং ভাল ভাল খাবার খান। পাশাপাশি বন্ধুত্বও উপভোগ করেন।

সিএসকে-র একটি অনুষ্ঠানে হাজির হয়ে ধোনি বলেছেন, “ওখানে গেলে খুব একটা অন্য কাজ করি না। স্রেফ গল্‌ফ খেলি। ওখানে আমার বন্ধুর বাড়ি রয়েছে। সেখান থেকে আড়াই মিনিট দূরে গল্‌ফ কোর্স রয়েছে।”

এক সঞ্চালক তাঁকে মজা করে জিজ্ঞাসা করেন, সেই বন্ধুটি কে? ধোনিও হাসতে হাসতে জবাব দেন, “ও তো আমার বন্ধু। খুব বেশি মানুষ ওর কথা জানে না।”

আমেরিকায় গিয়ে ঠিক কী করেন সেটাও বর্ণনা করেছেন ধোনি। বলেছেন, “প্রায় সাড়ে চার ঘণ্টা ধরে গল্‌ফ খেলি। তার পর বসে খাওয়াদাওয়া করি। পরের দিন আবারও একই কাজ। কিছু না করে স্রেফ গল্‌ফ খেলি এবং খাওয়াদাওয়া করি। এ ভাবেই কেটে যায় ১৫-২০ দিন।”

ধোনির সংযোজন, “ওখানে একটা ক্লাবে সদস্যদের মধ্যে প্রতিযোগিতা হয়। সেই প্রতিযোগিতায় আমি খেলি। তার পর দেশে ফিরে আসি। আমার কাছে ওই ১৫-২০ দিন খুব প্রিয় সময়। কিছু না করে স্রেফ গল্‌ফ খেলে এবং খাওয়াদাওয়া করে সময় কাটানো।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni IPL 2024 New Jersey golf
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE