Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

আইপিএলের মাঝেই সৌরভের দলের স্পিনারকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিল দলই, কেন?

এ বারের আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলা এক স্পিনার চোটের কারণে দলের হয়ে শেষ দু’টি ম্যাচে খেলতে পারেননি। চোট এখনও পুরোপুরি সারেনি। আপাতত তাঁকে বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে।

cricket

সৌরভ গঙ্গোপাধ্যায়। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৪ ২০:৪২
Share: Save:

এ বারের আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন কুলদীপ যাদব। দলের হয়ে শেষ দু’টি ম্যাচে খেলতে পারেননি তিনি। চোট রয়েছে এই স্পিনারের। সেই চোট এখনও পুরোপুরি সারেনি। তাই আপাতত তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। নিজের দলই তাঁকে এই পরামর্শ দিয়েছে। দিল্লি দলের মেন্টর সৌরভ গঙ্গোপাধ্যায়।

রাজস্থানের বিরুদ্ধে দিল্লির দ্বিতীয় ম্যাচে চোট পান কুলদীপ। পরের দু’টি ম্যাচে খেলতে পারেননি তিনি। দলে ফেরানো হয়েছে ইশান্ত শর্মাকে। সংবাদ সংস্থাকে আইপিএলের এক কর্তা বলেছেন, “কুলদীপের ম্যাচ ফিট হতে এখনও কিছুটা সময় লাগবে।”

যে হেতু কুলদীপ বোর্ডের কেন্দ্রীয় চুক্তিতে রয়েছেন এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের সম্ভাব্য ক্রিকেটারদের তালিকাতেও আছেন, তাই তাঁর চোট এবং ফিটনেসের ব্যাপারে প্রতিনিয়ত খবর পাঠাতেই হয় জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিকে (এনসিএ)। কুলদীপ কবে ফিরবেন সে ব্যাপারে বড় মত থাকবে এনসিএ-র ক্রীড়া বিজ্ঞান এবং চিকিৎসক দলের।

দলের সঙ্গে যাতায়াত করলেও কুলদীপ খেলছেন। রবিবার মুম্বইয়ের বিরুদ্ধে তাঁর খেলার সম্ভাবনা প্রায় নেই। এখনও পর্যন্ত দু’টি ম্যাচে তিনটি উইকেট নিয়েছেন কুলদীপ। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ়‌ে কুলদীপের পারফরম্যান্স প্রশংসিত হয়েছে। তিনি সিরিজ়ে ১৯টি উইকেট নিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE