Advertisement
২২ জুলাই ২০২৪
IPL 2024

পরের বছর দিল্লি এক জনকে রেখে দিতে চায়, কাকে? জানিয়ে দিলেন সৌরভ

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে দিল্লি খেলতে নামার আগে সম্প্রচারকারী সংস্থাকে সাক্ষাৎকার দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেখানেই দলের খেলার বিশ্লেষণ করলেন তিনি।

Sourav Ganguly

সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২৪ ২০:০০
Share: Save:

তিনি দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অফ ক্রিকেট। আইপিএল শুরুর আগে তাঁর তত্ত্বাবধানেই চলত অনুশীলন এবং বিভিন্ন ক্যাম্প। এ বারের আইপিএলে দিল্লির শেষ ম্যাচ মঙ্গলবার। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে দিল্লি খেলতে নামার আগে সম্প্রচারকারী সংস্থাকে সাক্ষাৎকার দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেখানেই দলের খেলার বিশ্লেষণ করলেন তিনি।

ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভের মতে এ বারের আইপিএলে দিল্লির পারফরম্যান্সে ধারাবাহিকতা ছিল না। তিনি বলেন, “এ বারে আমাদের দলের খেলায় বেশ ওঠা নামা ছিল। কখনও ভাল, কখনও খারাপ। আমরা এক রকম ভাবে খেলতে পারিনি। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে আমরা ভাল খেলতে পারিনি।”

সৌরভ খুশি অস্ট্রেলিয়ার তরুণ ক্রিকেটার জেক ফ্রেজার-ম্যাকগুর্ককে নিয়ে। তিনি বলেন, “টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগ পাওয়া উচিত ছিল ওর। তবে অস্ট্রেলিয়া দলে প্রচুর ভাল ভাল ক্রিকেটার রয়েছে। ফলে জায়গা পায়নি ও। দারুণ ক্রিকেটার। আগামী আইপিএলে আমরা ওকে দলে রেখে দেওয়ার চেষ্টা করব। নিলামে অনেক দল ওকে নেওয়ার জন্য মুখিয়ে থাকতে পারে।”

এ বারের আইপিএলে ১৩ ম্যাচে ১২ পয়েন্ট পেয়েছে দিল্লি। প্লে-অফে ওঠার আশা এখনও রয়েছে তাদের। লখনউয়ের বিরুদ্ধে খেলছে দিল্লি। এই ম্যাচ জিতলে ১৪ পয়েন্টে পৌঁছে যাবে তারা। বাকি দলগুলির উপর নির্ভর করবে দিল্লির প্লে-অফে ওঠা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Delhi Capitals Sourav Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE