Advertisement
০২ মে ২০২৪
IPL 2023

কলকাতা ম্যাচের আগে ১ কোটি ১০ লাখের ধাক্কা সৌরভদের, চোট পেয়ে ছিটকে গেলেন কে?

এ বারের আইপিএলে কোনও কিছুই ঠিক মতো হচ্ছে না দিল্লি ক্যাপিটালসের। তার উপর বড় ধাক্কা খেল সৌরভের দল। চোটের জন্য ছিটকে গেলেন আরও এক ক্রিকেটার।

picture of Sourav Ganguly

আইপিএলে সৌরভের দিল্লির দুর্ভোগ যেন কাটছেই না। ছবি: আইপিএল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৩:১২
Share: Save:

আইপিএলের প্রথম পাঁচটি ম্যাচেই হেরে গিয়েছে দিল্লি ক্যাপিটালস। প্রতিযোগিতায় প্রথম জয়ের লক্ষ্যে বৃহস্পতিবার ঘরের মাঠে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে নামবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দল। তার আগে বড় ধাক্কা দিল্লি শিবিরে। চোটের জন্য ছিটকে গেলেন দলের এক ক্রিকেটার।

চোটের জন্য এ বারের আইপিএলে আর খেলতে পারবেন না কমলেশ নাগরকোটি। তরুণ জোরে বোলারকে ১ কোটি ১০ লাখ টাকা দিয়ে গত নিলামে কিনলেও একটি ম্যাচেও খেলায়নি দিল্লি। তাঁকে এই মরসুমে আর খেলাতেও পারবেন না রিকি পন্টিং, ডেভিড ওয়ার্নাররা। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা গিয়েছে, নাগরকোটি অনুশীলনে চোট পেয়েছেন। তাঁর পিঠের পুরনো চোটের ব্যথা বেড়েছে। দলের চিকিৎসকরা জানিয়েছেন, এ বারের প্রতিযোগিতায় কেকেআরের প্রাক্তন ক্রিকেটার আর খেলতে পারবেন না।

দেশের হয়ে না খেলা ক্রিকেটারদের মধ্যে নাগরকোটি ছিলেন আইপিএলের সব থেকে দামি ক্রিকেটার। তরুণ জোরে বোলার অবশ্য প্রায়ই চোটে ভোগেন। চোটের জন্য ২০১৮ এবং ২০১৯ সালের আইপিএলেও খেলতে পারেননি তিনি। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের সদস্য নাগরকোটি এখনও পর্যন্ত আইপিএলের মোট ১২টি ম্যাচ খেলেছেন। তাঁর পরিবর্ত ক্রিকেটারের নাম এখনও ঘোষণা করেনি দিল্লি ক্যাপিটালস।

অন্য দিকে, জয়ের খোঁজে কয়েক জন ক্রিকেটারকে নেওয়ার পরিকল্পনা করেছেন সৌরভরা। বাংলার ব্যাটার অভিমন্যু ঈশ্বরণ এবং উত্তরপ্রদেশএর ব্যাটার প্রিয়ম গর্গ দিল্লি শিবিরে যোগ দিয়েছেন। নিলামে দু’জনেই অবিক্রিত ছিলেন।

মরসুম শুরুর আগেই বড় ধাক্কা খেয়েছিল দিল্লি। গত ডিসেম্বরে গাড়ি দুর্ঘটনার জন্য ছিটকে গিয়েছিলেন অধিনায়ক ঋষভ পন্থ। তাঁর পরিবর্তে অধিনায়ক করা হয়েছে অস্ট্রেলিয়ার ওপেনিং ব্যাটার ওয়ার্নারকে। উইকেটরক্ষক হিসাবে নেওয়া হয়েছে বাংলার অভিষেক পোড়েলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE