Advertisement
১৫ জুন ২০২৪
IPL 2023

দিল্লি-কলকাতা ম্যাচ দেখতে এসেছিলেন বিশেষ এক জন, পেলেন উপহারও

ভারতে এসেছেন ব্যবসায়িক কাজে। ব্যস্ত কর্মসূচি থেকে সময় বার করে চলে গিয়েছিলেন দিল্লি-কলকাতা ম্যাচ দেখতে। আইপিএলের আঁচ থেকে নিজেকে দূরে রাখতে পারেননি তিনি।

picture of IPL 2023

বৃহস্পতিবার দিল্লি-কলকাতা লড়াই দেখতে এসেছিলেন এক বিশেষ অতিথি। ছবি: আইপিএল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৫:৪৫
Share: Save:

ভারত সফরে এসেছেন অ্যাপল সিইও টিম কুক। আইপিএলের সময় ভারতে এসে ক্রিকেট না দেখে কি থাকা যায়? সুযোগ হাতছাড়া করলেন না কুকও। বৃহস্পতিবার দেখলেন দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ।

টি-টোয়েন্টি ক্রিকেট দেখলেন। সঙ্গে বিশেষ উপহারও পেলেন অ্যাপল সিইও। মুম্বইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সে দু’দিন আগে কুক উদ্বোধন করেছেন ভারতের প্রথম অ্যাপল স্টোর। সেই উপলক্ষেই তিনি এসেছেন ভারত সফরে। কুক বৃহস্পতিবার গিয়েছিলেন অরুণ জেটলি স্টেডিয়ামে। উপভোগ করেন দিল্লি-কলকাতা লড়াই। তাঁর খেলা দেখতে আসার কথা জানা ছিল না তেমন কারও। তাই তাঁকে ক্রিকেট মাঠে দেখে অনেকেই চমকে যান। কুকের সঙ্গে ছিলেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর, ভারতীয় ক্রিকেট বোর্ডের সহ-সভাপতি রাজীর শুক্লা এবং দিল্লির ক্রিকেট সংস্থার কর্তারা।

কুকের ক্রিকেট দেখতে আসার খবর ছড়িয়ে পড়তে দেরি হয়নি। অ্যাপল সিইওকে দেখার জন্য অনেকেই আগ্রহী হয়ে ওঠেন। যদিও তাঁর কাছাকাছি বিশেষ কাউকে পৌঁছতে দেননি নিরাপত্তা কর্মীরা। তবে সুযোগ হাতছাড়া করেননি দিল্লি ফ্র্যাঞ্চাইজ়ি কর্তৃপক্ষ। কুকের হাতে বিশেষ উপহার তুলে দেন দিল্লি ফ্র্যাঞ্চাইজ়ির কর্ণধার পার্থ জিন্দল। কুককে দেওয়া হয় একটি ক্রিকেট ব্যাট। যাতে দলের সব ক্রিকেটারদের সই রয়েছে। কুকের হাতে উপহার তুলে দেওয়ার ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

এ বারের আইপিএলে টানা পাঁচটি হারের পর বৃহস্পতিবারই প্রথম জয় পেয়েছে দিল্লি। এমন এক জন অতিথির সামনে মরসুমের প্রথম জয় পেয়ে খুশি দিল্লি ক্যাপিটালসের ক্রিকেটাররাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Delhi Capitals Tim Cook Apple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE