Advertisement
০৪ মে ২০২৪
IPL 2023

বল স্টেডিয়ামের ছাদে! কোহলিদের ম্যাচে এ বারের আইপিএলের সব থেকে লম্বা ছক্কা

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ব্যাট করতে নেমে ১১৫ মিটার লম্বা ছক্কা মারলেন বিরাট কোহলিদের দলের অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি। বল গিয়ে পড়ল স্টেডিয়ামের ছাদে।

Picture of Virat Kohli

লখনউয়ের বিরুদ্ধে বিরাট কোহলিদের ম্যাচে দেখা গেল ১১৫ মিটার লম্বা ছক্কা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ২২:৫৫
Share: Save:

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ১১৫ মিটারের লম্বা ছক্কা মারলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি। তাঁর মারা ছক্কা গিয়ে পড়ল চিন্নাস্বামী স্টেডিয়ামের ছাদে। ডাগআউটে বসে সেই শট দেখে অবাক বিরাট কোহলিও।

লখনউয়ের বিরুদ্ধে শুরু থেকেই মারমুখী মেজাজে ছিল বেঙ্গালুরু। শুরু থেকে বেশি মারছিলেন কোহলি। তিনি আউট হওয়ার পরে হাত খোলেন ডুপ্লেসি। ম্যাচের ১৫তম ওভারে রবি বিষ্ণোইকে জোড়া ছক্কা মারেন তিনি। তার মধ্যে দ্বিতীয়টি মিড উইকেট অঞ্চলের উপর দিয়ে উড়ে যায়। বল গিয়ে পড়ে স্টেডিয়ামের ছাদে।

নিজের মারা শট বিশ্বাস করতে পারছিলেন না ডুপ্লেসি। অপর প্রান্তে থাকা গ্লেন ম্যাক্সওয়েলও হাঁ হয়ে যান। ডাগআউটে বসে থাকা কোহলিকেও অবাক দেখায়। সচরাচর স্টেডিয়ামের বাইরে বল গিয়ে পড়তে দেখা যায় না। সেটাই দেখা গেল কোহলিদের ম্যাচে। এ বারের আইপিএলে এখনও পর্যন্ত এটিই সব থেকে লম্বা ছক্কা।

ব্যাটিং করার সময় অবশ্য একটি অনভিপ্রেত ঘটনার সাক্ষী থাকেন ডুপ্লেসি। একটি রিভিউকে কেন্দ্র করে কোহলির সঙ্গে তাঁর কথা-কাটাকাটি হয়। ঘটনাটি ঘটে আরসিবি ইনিংসের তৃতীয় ওভারে। আবেশ খানের একটি শর্ট বলে পুল মারতে যান কোহলি। বল তাঁর ব্যাটে লেগে পিছনের দিকে ছয় হয়। কোহলির মনে হয়েছিল বলটি নো-বল। তিনি রিভিউ করতে চাইছিলেন। কিন্তু ডুপ্লেসির মনে হয়েছিল, বল অতটাও উঁচুতে ওঠেনি। তাই কোহলির কথা মেনে রিভিউ নেননি তিনি। তাতেই চটে যান কোহলি। স্পষ্ট বোঝা যাচ্ছিল, অধিনায়কের সিদ্ধান্ত তাঁর পছন্দ হয়নি। শেষ পর্যন্ত ৪৪ বলে ৬১ রান করে আউট হন কোহলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Virat Kohli Faf Du Plessis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE