Advertisement
২০ এপ্রিল ২০২৪
IPL 2023

শ্রদ্ধা কপূরের জন্য রবিবার ভেস্তে গেল আইপিএল ফাইনাল! কেন উঠছে অভিনেত্রীর নাম?

রবিবার আমদাবাদে বৃষ্টির জন্য শ্রদ্ধা কপূরের উপস্থিতিকে দায়ী করছেন ক্রিকেটপ্রেমীদের একাংশ। তাঁদের পাল্টা জবাব দিয়েছেন বলিউড অভিনেত্রীও।

picture of Shraddha Kapoor

ক্রিকেটপ্রেমীদের রসিকতায় মজা পেয়েছেন শ্রদ্ধা। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৮:২৩
Share: Save:

আমদাবাদ বৃষ্টিতে ভেসে গিয়েছে রবিবার। আইপিএল ফাইনালের টসও করা যায়নি। বাধ্য হয়ে সোমবার রিজার্ভ ডে-তে চেন্নাই সুপার কিংস এবং গুজরাত টাইটান্সের ম্যাচ আয়োজন করতে হচ্ছে। রবিবার আমদাবাদে প্রবল বৃষ্টির জন্য আবহাওয়াকে দায়ী করছেন না ক্রিকেটপ্রেমীদের একাংশ। তাঁরা কিছুটা দুষছেন প্রতিযোগিতার ডিজিটাল সম্প্রচারকারীদের।

রবিবার খেলা শুরু হওয়ার আগে ডিজিটাল সম্প্রচারকারীদের (জিও সিনেমা) স্টুডিয়োতে এসেছিলেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কপূর। বিজ্ঞাপনী বাধ্যবাধকতার জন্যই বলিউড অভিনত্রীকে আনা হয়েছিল আইপিএল সংক্রান্ত অনুষ্ঠানে। ক্রিকেটপ্রেমীদের একাংশ মনে করছেন, শ্রদ্ধার উপস্থিতির জন্যই রবিবারের ম্যাচ ভেস্তে দিয়েছে বৃষ্টি।

এ জন্য শ্রদ্ধাকে দায়ী করেননি তাঁরা। যদিও সমাজমাধ্যমে শ্রদ্ধার উপস্থিতি নিয়ে চলছে নানা রসিকতা।

তিনটি জনপ্রিয় গান রয়েছে শ্রদ্ধার অভিনয় দৃশ্যে। ‘ছম ছম’, ‘বারিশ’ এবং ‘তুম হি হো’— এই তিনটি গানের দৃশ্যায়নে রয়েছে বৃষ্টি। ক্রিকেটপ্রেমীরা তাই মজা করে বলেছেন, শ্রদ্ধাকে নিয়ে এলে বৃষ্টি তো হবেই। আবহাওয়াকে দোষ দিয়ে কী লাভ? সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের রসিকতা নজর এড়ায়নি বলিউড অভিনেত্রীরও। জবাব দেওয়ার সুযোগ হাত ছাড়া করেননি শ্রদ্ধা। মন্তব্য না করে হাসি এবং কপাল চাপড়ানোর ইমোজি দিয়েছেন তিনি। সঙ্গে শুধু লিখেছেন, ‘ছম ছম’।

ক্রিকেটপ্রেমীদের রসিকতায় আসলে মজাই পেয়েছেন শ্রদ্ধা। যদিও ম্যাচ ভেস্তে যাওয়ায় তিনিও হতাশ। অসংখ্য ক্রিকেটপ্রেমীর মতো তাঁরও আশা সোমবার নির্বিঘ্নে হবে আইপিএল ফাইনাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Shraddha Kapoor final Weather
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE