Advertisement
০৬ অক্টোবর ২০২২
IPL 2022

IPL 2022: আইপিএলে নতুন বিতর্ক! মাঠেই শামিকে ‘কটূক্তি’ হার্দিকের, গুজরাতের সমর্থকরা চটলেন

গুজরাতের সমর্থকদের অভিযোগ, শামির মতো ক্রিকেটারের এই অসম্মান প্রাপ্য নয়। হার্দিক নিজে প্রথম বার কোনও দলের অধিনায়কত্ব করছেন। তাঁকে বুঝতে হবে দলে সিনিয়রদের সম্মান করতে হয়। নিজে খারাপ বল করায় ছক্কা খেয়েছেন তিনি। তার রাগ শামির উপর প্রকাশ করলেন। এতে দলের ভারসাম্য নষ্ট হতে পারে বলেই অভিযোগ সমর্থকদের।

মেজাজ হারিয়ে বিতর্কে হার্দিক

মেজাজ হারিয়ে বিতর্কে হার্দিক ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২২ ১১:৩৩
Share: Save:

সানরাইজার্স হায়দরাবাদের কাছে হারের পরে এ বার বিতর্কের মুখে গুজরাত টাইটান্সের অধিনায়ক হার্দিক পাণ্ড্য। মাঠের মধ্যেই সতীর্থ মহম্মদ শামিকে তিনি কটূক্তি করেছেন বলে অভিযোগ উঠেছে। সেই কারণে হার্দিকের উপরে ক্ষুব্ধ গুজরাতের সমর্থকরাই। দলের অধিনায়কের কাছে এই আচরণ মেনে নিতে পারছেন না তাঁরা।
ঠিক কী হয়েছিল মাঠের মধ্যে? ম্যাচের ১৩তম ওভারে বল করতে আসেন হার্দিক। তাঁকে পর পর দু’টি ছক্কা মারেন হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। তার পরেই রাহুল ত্রিপাঠি থার্ডম্যান অঞ্চলে একটি বল উঁচু করে মারেন। থার্ডম্যানে ফিল্ডিং করছিলেন শামি। তিনি ক্যাচ ধরার চেষ্টা করেননি। তাতেই বিরক্ত হন হার্দিক। শামির উদ্দেশে চিৎকার করে কিছু বলতে শোনা যায় তাঁকে। শামিও খানিকটা হতভম্ব হয়ে যান।

এই ঘটনার পরেই হার্দিকের সমালোচনা শুরু হয়। গুজরাতের সমর্থকদের অভিযোগ, শামির মতো ক্রিকেটারের এই অসম্মান প্রাপ্য নয়। হার্দিক নিজে প্রথম বার কোনও দলের অধিনায়কত্ব করছেন। তাঁকে বুঝতে হবে দলে সিনিয়রদের সম্মান করতে হয়। নিজে খারাপ বল করায় ছক্কা খেয়েছেন তিনি। তার রাগ শামির উপর প্রকাশ করলেন। এতে দলের ভারসাম্য নষ্ট হতে পারে বলেই অভিযোগ সমর্থকদের।

প্রথম বার আইপিএল খেলতে নেমে শুরুটা খুব ভাল হয়েছিল গুজরাতের। পর পর তিন ম্যাচ জেতেন হার্দিকরা। দেখে মনে হচ্ছিল হায়দরাবাদের বিরুদ্ধেও শেষ হাসি তাঁরাই হাসবেন। কিন্তু উইলিয়ামসনের অর্ধশতরান ও শেষ দিকে নিকোলাস পুরানের ঝোড়ো ব্যাটিংয়ে জয় ছিনিয়ে নেয় হায়দরাবাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.