Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Wriddhiman Saha

Wriddhiman Saha: ঋদ্ধিকে সাংবাদিকের হুমকি বিতর্কে বোর্ডের ফয়সালা কি এই মাসেই!

বোর্ডের কমিটির সামনে ঋদ্ধির বয়ানের পরেই তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করার হুঁশিয়ারি দেন ওই সাংবাদিক। একটি ভিডিয়ো বার্তায় তিনি অভিযোগ করেন, ঋদ্ধি হোয়াটসঅ্যাপের স্ক্রিনশট বিকৃত করে প্রকাশ করেছেন। তিনি মানুষকে ভুল বোঝানোর চেষ্টা করেছেন।

ঋদ্ধি বিতর্কের ফয়সালা হতে পারে এই মাসেই

ঋদ্ধি বিতর্কের ফয়সালা হতে পারে এই মাসেই ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২২ ১০:৪৫
Share: Save:

ঋদ্ধিমান সাহাকে এক সাংবাদিকের হুমকি দেওয়া নিয়ে যে বিতর্ক তৈরি হয়েছে তার ফয়সালা এই মাসেই করতে পারে বিসিসিআই। আগামী ২৩ এপ্রিল বোর্ডের অ্যাপেক্স কাউন্সিলের বৈঠক। তার আগেই তিন সদস্যের কমিটির কাছে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে। ২৩ তারিখ সেই রিপোর্ট খতিয়ে দেখে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারে অ্যাপেক্স কাউন্সিল।
গত ১৯ ফেব্রুয়ারি একটি টুইট করেন ঋদ্ধি। সেখানে একটি ছবি পোস্ট করেন তিনি। সেই ছবিতে দেখা যায় এক সাংবাদিক ঋদ্ধিকে হুমকি দিচ্ছেন। সেই টুইটে ঋদ্ধি লেখেন, ‘ভারতীয় ক্রিকেটে আমার অবদানের পর এমন ব্যবহার প্রাপ্য আমার এক ‘সম্মানীয়’ সাংবাদিকের থেকে! এটা সাংবাদিকতা?’

সেই টুইটের পর একাধিক ক্রিকেটার ঋদ্ধির পাশে দাঁড়ান। তাঁরা সেই সাংবাদিকের নাম বলতে বলেন। কিন্তু ঋদ্ধি সেই সাংবাদিকের ক্ষতি চাননি। তাই বোর্ড ছাড়া কাউকে নাম জানাবেন না বলে জানান। তার পরেই তিন সদস্যের কমিটি গঠন করে বোর্ড। কমিটিতে রয়েছেন বিসিসিআইয়ের সহ-সভাপতি রাজীব শুক্ল, কোষাধ্যক্ষ অরুণ ধুমাল এবং অ্যাপেক্স কাউন্সিলের সদস্য প্রভতেজ সিংহ। তাঁদের কাছেই সেই সাংবাদিক সম্পর্কে সব তথ্য দেন ঋদ্ধি।

বোর্ডের কমিটির সামনে ঋদ্ধির বয়ানের পরেই তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করার হুঁশিয়ারি দেন ওই সাংবাদিক। একটি ভিডিয়ো বার্তায় তিনি অভিযোগ করেন, ঋদ্ধি হোয়াটসঅ্যাপের স্ক্রিনশট বিকৃত করে প্রকাশ করেছেন। তিনি মানুষকে ভুল বোঝানোর চেষ্টা করেছেন। এখন দেখার এই বিষয়ে বিসিসিআই কী সিদ্ধান্ত নেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wriddhiman Saha BCCI india cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE