Advertisement
০৩ মে ২০২৪
IPL 2024

কোহলিদের বিরুদ্ধে নামার আগে ‘গম্ভীর’ মুখে হাসি, কিসে আপ্লুত কেকেআর মেন্টর?

এক সাক্ষাৎকারে গম্ভীর বলেছেন, অনেকেই তাঁর সম্পর্কে যুক্তিহীন ধারণা নিয়ে চলেন। তাঁর হাসিমুখের থেকেও গুরুত্বপূর্ণ কেকেআরের জয়।

picture of Gautam Gambhir

গৌতম গম্ভীর। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ১৬:৩৮
Share: Save:

প্রায় কখনই হাসতে দেখা যায় না গৌতম গম্ভীরকে। খেলার মাঠ বা বাইরে সাধারণত হাসতে দেখা যায় না গম্ভীরকে। এমনকি কোনও অনুষ্ঠানে গেলেও কলকাতা নাইট রাইডার্সের মেন্টর থাকেন ‘গম্ভীর’ মুখেই। সেই গম্ভীরকে এক সাক্ষাৎকারে হাসতে দেখা গিয়েছে। রবিবার বিরাট কোহলিদের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে খেলবে কেকেআর। তার আগের দিনেই হাসি দেখা গেল ‘গম্ভীর’ মুখে।

কেকেআর মেন্টরকে হাসতে দেখে উচ্ছ্বাস প্রকাশ করেন প্রশ্ন কর্তা সাইরাস ব্রোয়াচা। তিনি বলেন, ‘‘আপনার হাসিটা খুব সুন্দর।’’ সাক্ষাৎকারের মাঝে হাসির প্রশংসা শুনে খুশি হন গম্ভীরও। তিনি পাল্টা বলেন, ‘‘সুন্দর! ধন্যবাদ। আমার স্ত্রীও কখনও এমন ভাবে বলেননি।’’ বেশি না হাসলেও গম্ভীর জানিয়েছেন, তিনি মোটেও সব সময় বিরক্ত থাকেন না। কেকেআর মেন্টর বলেছেন, ‘‘এক জনকে দেখে নানা রকম ধারণা করা তৈরি করা হয় তার সম্পর্কে। অথচ তার সম্পর্কে ঠিক মতো জানার চেষ্টা হয় না। এটা ঠিক নয়।’’

তিনি আরও বলেছেন, ‘‘আমাদের দেশে যদি কোনও কিছু পরিবর্তন কঠিন হয়, তা হলে সেটা ধারণা। আমি বলতে চাইছি, ধরুন, আমার সম্পর্কে এক জন কিছুই জানেন না। তাঁরও আমার সম্পর্কে কিছু একটা ধারণা আছে। বুঝতে পারি না, কেন আমাকে মাঠে হাসতে হবে! কারণ মানুষ মাঠে আমার হাসি দেখতে আসেন না। তাঁরা আসেন কেকেআরের জয় দেখতে।’’

গম্ভীরের কাছে সাফল্যই আসল। তাঁর হাসা বা না-হাসায় কিছু যায়-আসে না। দল জিতলেই তিনি খুশি। এ বার কেকেআরের মেন্টরের দায়িত্ব নিয়েছেন গম্ভীর। গত দু’মরসুম তিনি ছিলেন লখনউ সুপার জায়ান্টসের মেন্টর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KKR Smile Gautam Gambhir
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE