Advertisement
০৩ মে ২০২৪
IPL 2024

কাজ হচ্ছে না রোহিত, কোহলিদের আবেদনেও! আইপিএলে আবার বিদ্রুপের শিকার হার্দিক

রোহিত, কোহলি, সৌরভেরা ক্রিকেটপ্রেমীদের অনুরোধ করেছেন হার্দিককে বিদ্রুপ না করতে। তাতেও লাভ হয়নি। সোমবার জয়পুরেও বিদ্রুপের শিকার হয়েছেন মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক।

picture of Hardik Pandya

হার্দিক পাণ্ড্য। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৪ ১৯:২৮
Share: Save:

থামানো যাচ্ছে না ক্রিকেটপ্রেমীদের। দেশের সব শহরেই প্রায় একই ঘটনা ঘটছে। মাঠে নামলেই দর্শকদের বিদ্রুপের মুখে পড়তে হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক হার্দিক পাণ্ড্যকে। কাজ হচ্ছে না রোহিত শর্মা, বিরাট কোহলিদের আবেদনেও।

হার্দিককে রেহাই দিল না জয়পুরও। সোমবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মুম্বই অধিনায়ক ব্যাট করতে নামেন দলের পাঁচ উইকেট পড়ে যাওয়ার পর। তিনি ক্রিজ়ে গিয়ে গার্ড নেন। এই পর্যন্ত সব কিছুই স্বাভাবিক ছিল। কিন্তু মুম্বই অধিনায়ক প্রথম বল খেলার জন্য প্রস্তুত হতেই গ্যালারির কিছু অংশে শুরু হয় ‘রোহিত’, ‘রোহিত’ চিৎকার। শুকনো মুখে হার্দিক চার দিক ঘুরে এক বার দেখে নেন। কারণ, এর বেশি তাঁর কিছুই করার ছিল না। সে সময় ডাগ আউটের সামনে বিজ্ঞাপনের বিলবোর্ডে ভর দিয়ে দাঁড়িয়ে ছিলেন রোহিত। সেই পরিস্থিতিতে তাঁর মুখে কোনও প্রতিক্রিয়া দেখা যায়নি। তবে বেশ কয়েক বার ‘রোহিত’, ‘রোহিত’ চিৎকার শোনার পর ভারতীয় দলের অধিনায়ক মাথা নিচু করে নেন। হার্দিককে বিদ্রুপের ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমেও। রাজস্থানের বিরুদ্ধে ক্রিকেটার হার্দিক অবশ্য ব্যাট এবং বল হাতে সফল্য পাননি। ব্যর্থ হয়েছেন রোহিতও। মুম্বইও হেরে গিয়েছে জয়পুরের কাছে।

আইপিএলের বেশ কয়েকটি ম্যাচে হার্দিককে নানা ভাবে বিদ্রুপ করেছেন ক্রিকেটপ্রেমীদের একাংশ। রোহিত, কোহলি ছাড়াও সৌরভ গঙ্গোপাধ্যায়ের মতো প্রাক্তন ক্রিকেটারেরাও ক্রিকেটপ্রেমীদের অনুরোধ করেছেন, হার্দিককে বিদ্রুপ না করতে। তাঁদের কথা যে ক্রিকেটপ্রেমীদের একাংশ কানে তোলেননি, সোমবার তার প্রমাণ পাওয়া গিয়েছে জয়পুরের সোয়াইমান সিংহ স্টেডিয়ামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE