Advertisement
০৩ মে ২০২৪
IPL 2023

সঞ্জুর মনঃসংযোগ নষ্ট করতে কী করেছিলেন হার্দিক? রইল গুজরাত-রাজস্থান ম্যাচের ভিডিয়ো

ঘরের মাঠে ম্যাচ হলেও বড় রান তুলতে না পারায় চাপে ছিলেন হার্দিক। দ্রুত রাজস্থানের ৪ উইকেট তুলে নিয়েও নিশ্চিন্তে ছিলেন না। চেয়েছিলেন মনঃসংযোগ নষ্ট করে রাজস্থান অধিনায়ককে আউট করতে।

picture of Sanju Samson and Hardik Pandya

রবিবার খেলা শুরুর আগে সঞ্জু এবং হার্দিক। ছবি: আইপিএল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৮:২৭
Share: Save:

আন্তর্জাতিক ক্রিকেটে স্লেজিংয়ের ঘটনা দেখা যায় প্রায়শই। অন্যান্য ক্রিকেট প্রতিযোগিতাতেও স্লেজিং হয়। বন্ধুত্বপূর্ণ আবহে আইপিএল খেলা হলেও, ঘটে স্লেজিংয়ের ঘটনা। রবিবার গুজরাত টাইটান্স এবং রাজস্থান রয়্যালস ম্যাচে স্লেজিং করেছেন হার্দিক পাণ্ড্য।

হার্দিকের স্লেজিংয়ের শিকার হয়েছেন রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন। প্রথমে ব্যাট করে গত বারের চ্যাম্পিয়নরা করেছিল ৭ উইকেটে ১৭৭ রান। ঘরের মাঠে গুজরাতের ব্যাটাররা ভাল পারফরম্যান্স করতে পারেননি। তাই চাপে ছিলেন গুজরাত অধিনায়ক হার্দিক। প্রতিপক্ষ রাজস্থানের ৪ উইকেট ৫৫ রানে ফেলে দিয়েও স্বস্তিতে ছিল না গুজরাত। কারণ ব্যাট হাতে পাল্টা আক্রমণ শুরু করেছিলেন সঞ্জু। তাঁর সামনে বিশেষ সুবিধা করতে পারছিলেন না হার্দিকের দলের বোলাররা। তাই স্লেজিং করে সঞ্জুর মনঃসংযোগ নষ্ট করার চেষ্টা করেন।

মাঠে বিষয়টি ততটা বোঝা না গেলেও ধরা পড়েছে ক্যামেরার। গুজরাত ইনিংসের ১২ ওভার শেষ হওয়ার পর দেখা যায়, হার্দিককে সঞ্জুর কাছে এগিয়ে যেতে। গুজরাত অধিনায়ককে গম্ভীর ভাবে কিছু বলতে দেখা যায় রাজস্থান অধিনায়ককে। হার্দিকের কথার কোনও জবাব মুখে দেননি সঞ্জু। তবে জবাব দিয়েছে তাঁর ব্যাট। পরের ওভারেই রশিদ খানকে পর পর তিনটি বলে ছক্কা মারেন রাজস্থান অধিনায়ক।

হার্দিকের স্লেজিংয়ের ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। মাথা ঠান্ডা রেখে সঞ্জুর উত্তরের প্রশংসা করেছেন ক্রিকেটপ্রেমীরা। অনেকে আবার অবাক হয়েছেন হার্দিককে স্লেজিং করতে দেখে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE