Advertisement
১০ মে ২০২৪
David Miller

David Miller: আনন্দবাজার অনলাইনের বিচারে গুজরাত-বেঙ্গালুরু ম্যাচের সেরা ডেভিড মিলার

ডেভিড মিলারকে গুজরাত-বেঙ্গালুরু ম্যাচের সেরা হিসেবে বেছে নিল আনন্দবাজার অনলাইন। রাহুল তেওয়াটিয়ার সঙ্গে দায়িত্ব নিয়ে দলকে জেতালেন।

দারুণ খেললেন মিলার

দারুণ খেললেন মিলার ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২২ ১৯:৫১
Share: Save:

ডেভিড মিলারকে গুজরাত-বেঙ্গালুরু ম্যাচের সেরা হিসেবে বেছে নিল আনন্দবাজার অনলাইন। রাহুল তেওয়াটিয়ার সঙ্গে দায়িত্ব নিয়ে দলকে জেতালেন। সেই সঙ্গে কার্যত নিশ্চিত করে দিলেন প্লে-অফে খেলাও।

হার্দিক পাণ্ড্য আউট হয়ে যাওয়ার পর নেমেছিলেন মিলার। ম্যাচ শেষ করে আসার জন্য তিনি বিখ্যাত। শনিবারও সমর্থকরা তাঁর থেকে সেটাই প্রত্যাশা করেছিলেন। সেই আস্থার দাম দিলেন মিলার। ২৪ বলে ৩৯ রান করেন তিনি। মেরেছেন চারটি চার এবং একটি ছয়। তেওয়াটিয়ার সঙ্গে ওই সময়ের গুজরাতের কোনও ক্রিকেটার না টিকলে ম্যাচে হারতেও পারত তারা।

বেঙ্গালুরুর কোনও বোলারকেই রেয়াত করেননি মিলার। নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই আক্রমণাত্মক খেলে ইনিংসকে এগিয়ে নিয়ে গিয়েছেন। ফিল্ডিংয়েও সমান দক্ষতা দেখান। দারুণ ক্যাচ নিয়ে ফেরান মহীপাল লোমরোরকে।

গুজরাতে যোগ দিয়ে অন্য ভূমিকায় দেখা যাচ্ছে মিলারকে। ব্যাট হাতে নিয়মিত রানও পাচ্ছেন। এর আগে অপরাজিত ৯৪ রানের ইনিংস খেলেছেন। তাঁর উপর ভরসা রাখছে দলও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

David Miller Gujarat Titans IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE