Advertisement
০৭ মে ২০২৪
IPL 2022

IPL 2022: কোহলীর সঙ্গে আর ব্যাট করতে চান না ম্যাক্সওয়েল! কেন

পর পর তিন ম্যাচে হারের পরে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে জয়ে ফিরেছে বেঙ্গালুরু। সেখানেই প্রথমে ব্যাট করতে নেমে মাত্র তিন রান করে রান আউট হয়ে যান ম্যাক্সওয়েল। উল্টো দিকে ছিলেন কোহলী।

ম্যাক্সওয়েল কেন বললেন এ কথা

ম্যাক্সওয়েল কেন বললেন এ কথা ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ১৬:০৬
Share: Save:

বিরাট কোহলীর সঙ্গে নাকি আর ব্যাট করতে চান না রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে তাঁর সতীর্থ গ্লেন ম্যাক্সওয়েল। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচের পরে এ কথা জানিয়েছেন তিনি। তবে পুরোটাই মজার ছলে। কোহলীর মতো গতিতে তিনি দৌড়তে পারেন না বলেই নাকি এমনটা বলেছেন অস্ট্রেলীয় ক্রিকেটার।
সিএসকের বিরুদ্ধে ম্যাচের পরে আরসিবির তরফে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়। সেখানে ম্যাক্সওয়েল বিরাটের উদ্দেশে বলেন, ‘‘আমি তোমার সঙ্গে ব্যাট করতে পারব না। তুমি খুব জোরে দৌড়ও। খুব সহজে এক রান, দু’রান নিতে পার। আমি পারি না।’’

অবশ্য এই মজার শুরুটা করেছিলেন কোহলী। ম্যাক্সওয়েল সাজঘরে ঢোকার পরেই তাঁকে সব থেকে চোটপ্রবণ বলে সম্বোধন করেন কোহলী। তাতে অবশ্য হাসতে দেখা যায় ম্যাক্সওয়েলকে। তার পরে ভিডিয়ো বার্তায় কোহলীর সঙ্গে তিনি খেলবেন না বলে মজা করেন ম্যাক্সওয়েল।

পর পর তিন ম্যাচে হারের পরে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে জয়ে ফিরেছে বেঙ্গালুরু। সেখানেই প্রথমে ব্যাট করতে নেমে মাত্র তিন রান করে রান আউট হয়ে যান ম্যাক্সওয়েল। উল্টো দিকে ছিলেন কোহলী। তাই তাঁকে নিয়ে মজা করলেন অস্ট্রেলীয় ক্রিকেটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 Virat Kohli Glen Maxwell
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE