Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: ব্যাটে-বলে ব্যর্থ জাডেজাকে নিয়ে কী বলছেন ধোনিদের কোচ

এ বারের আইপিএলে ১০ ম্যাচে ১৯.৩৩ গড়ে ১১৬ রান করেছেন জাডেজা। বেঙ্গালুরুর বিরুদ্ধেও পাঁচ বলে তিন রান করে আউট হয়ে গিয়েছেন তিনি। ১০ ম্যাচে বল করে মাত্র ৫ উইকেট পেয়েছেন জাডডু। তার মধ্যে একটি ম্যাচেই নিয়েছেন ৩ উইকেট।

এ বারের আইপিএলে খুব খারাপ ফর্মে জাডেজা

এ বারের আইপিএলে খুব খারাপ ফর্মে জাডেজা ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ১৫:২১
Share: Save:

এ বারের আইপিএলে চূড়ান্ত খারাপ ফর্মে রয়েছেন চেন্নাই সুপার কিংসের ক্রিকেটার রবীন্দ্র জাডেজা। প্রতিযোগিতা শুরু হওয়ার আগে তাঁকে অধিনায়ক ঘোষণা করে চেন্নাই। কিন্তু আট ম্যাচ পরে সেই দায়িত্ব ফের মহেন্দ্র সিংহ ধোনির হাতে তুলে দিয়েছেন তিনি। জানিয়েছেন, নিজের খেলায় মন দিতে চান। তার পরেও তাঁর খেলায় উন্নতি হয়নি। যদিও জাডেজার ফর্ম নিয়ে ভাবতে নারাজ দলের কোচ স্টিফেন ফ্লেমিং।
জাডেজার খেলা প্রসঙ্গে ফ্লেমিং বলেন, ‘‘আমি খুব একটা চিন্তিত নই। টি২০ ম্যাচে পাঁচ বা ছয় নম্বরে ব্যাট করতে নামলে খুব বেশি সময় পাওয়া যায় না। প্রথম বল থেকেই বড় শট খেলার চেষ্টা করতে হয়। সব সময় সেটা করা সম্ভব নয়। আমাদের দেখতে হবে দলের জন্য সব থেকে ভাল ব্যাটিং অর্ডার কী হতে পারে। তবে জাডেজার ফর্ম নিয়ে চিন্তা করছি না।’’

বুধবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে হেরেছে চেন্নাই সুপার কিংস। এই হারের কারণ হিসাবে সব ক্ষেত্রে ব্যর্থতাকে দায়ী করেছেন ফ্লেমিং। তিনি বলেন, ‘‘আমরা সব ক্ষেত্রে খারাপ খেলেছি। খারাপ বল করেছি। গুরুত্বপূর্ণ ক্যাচ ফস্কেছি। ব্যাটাররাও সব সময় ছন্দ পায়নি। তাই ব্যক্তিগত কাউকে হারের জন্য দায়ী করতে চাই না। আইপিএলের মতো বড় প্রতিযোগিতায় এটা হতেই পারে।’’

এ বারের আইপিএলে ১০ ম্যাচে ১৯.৩৩ গড়ে ১১৬ রান করেছেন জাডেজা। বেঙ্গালুরুর বিরুদ্ধেও পাঁচ বলে তিন রান করে আউট হয়ে গিয়েছেন তিনি। ১০ ম্যাচে বল করে মাত্র ৫ উইকেট পেয়েছেন জাডডু। তার মধ্যে একটি ম্যাচেই নিয়েছেন ৩ উইকেট। জাডেজার এই খারাপ ফর্মের প্রভাব পড়েছে খেলার ফলে। ১০ ম্যাচে মাত্র ৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় নবম স্থানে রয়েছে চেন্নাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 Ravindra Jadeja CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE