Advertisement
০৩ মে ২০২৪
IPL 2022

IPL 2022: করোনা আক্রান্ত সেইফার্ট, নির্ধারিত সময়েই হবে দিল্লি-পঞ্জাব ম্যাচ

দিল্লি ক্যাপিটালসের আরও বিদেশি ক্রিকেটার করোনা আক্রান্ত। বুধবার দলের সকলের আরটি-পিসিআর হয়। তাতে আরও এক বিদেশি ক্রিকেটারের ফল পজিটিভ হয়েছে।

করোনা হানা দিল্লি শিবিরে।

করোনা হানা দিল্লি শিবিরে। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২২ ১৭:০৩
Share: Save:

দিল্লি ক্যাপিটালসের আরও বিদেশি ক্রিকেটার করোনা আক্রান্ত। বুধবার সকালে দলের সকলের আরটি-পিসিআর পরীক্ষা হয়। তাতেই নিউজিল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটার টিম সেইফার্টের পরীক্ষার ফল পজিটিভ হয়েছে। এই নিয়ে দিল্লির দু’জন বিদেশি ক্রিকেটারের করোনা আক্রান্ত হলেন।

কিউয়ি উইকেটরক্ষক ব্যাটার সেইফার্টের পরীক্ষার ফল পজিটিভ হওয়ায় দিল্লি শিবিরে আতঙ্ক আরও বাড়ল। বুধবার সকালে দিল্লির প্রত্যেক ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের আরটি-পিসিআর টেস্ট করানো হয়েছে। এই নিয়ে দিল্লি ফ্র্যাঞ্চাইজির মোট দু’জন ক্রিকেটার করোনা আক্রান্ত হলেন। আগেই মিচেল মার্শ-সহ দিল্লির চার জন করোনা আক্রান্ত হন। তার পর থেকেই সতর্কতা হিসেবে দিল্রির দলের সকলের প্রতিদিন আরটি-পিসিআর পরীক্ষার সিদ্ধান্ত নেওয়া হয়। আক্রান্তদের বিচ্ছিন্নবাসে পাঠানো হয়। দিল্লি ক্যাপিটালস-পঞ্জাব কিংস ম্যাচ পুণে থেকে মুম্বইয়ে নিয়ে আসা হয়।

বুধবারই দিল্লি-পঞ্জাব ম্য়াচ রয়েছে আইপিএলের সূচি অনুযায়ী। সতর্কতা হিসেবে বিকালে দিল্লির সব ক্রিকেটারের আবার আরটি-পিসিআর পরীক্ষা করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কিন্তু আশঙ্কা থাকলেও নির্ধারিত সময়েই দিল্লি-পঞ্জাব ম্যাচ হবে বলে জানানো হয়েছে।

হাসপাতালে ভর্তি করানো হয়েছে অস্ট্রেলিয়ার অলরাউন্ডারকে। দলের ফিজিয়ো প্যাট্রিক ফারহার্ট কয়েক দিন আগে করোনা আক্রান্ত হন। তাঁর কাছে রিহ্যাব করছিলেন মার্শ। মনে করা হচ্ছে সেখান থেকেই আক্রান্ত হয়েছেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার। প্রথম দিকে উপসর্গ না থাকায় কোনও ভাবে ধরা পড়েনি যে তিনি আক্রান্ত। চার জন আক্রান্ত হওয়ার পরেই দিল্লি ক্যাপিটালসের ম্যাচ পুণে থেকে সরিয়ে আনা হয়েছে মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 COVID-19 Delhi Capitals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE