Advertisement
০৫ মে ২০২৪
Anuj Rawat

IPL 2022: আম্পায়ার, ম্যাচ রেফারিদের বিচারে মুম্বই-বেঙ্গালুরু ম্যাচের সেরা অনুজ রাওয়ত

ওপেনার দেবদত্ত পাড়িক্কলকে ছেড়ে দেওয়ার পর ইনিংস শুরু করার দায়িত্ব তুলে দেওয়া হয়েছিল তাঁর কাঁধে। সেই দায়িত্ব ভাল ভাবেই পালন করছেন রাওয়ত।

দুর্দান্ত খেললেন রাওয়ত।

দুর্দান্ত খেললেন রাওয়ত। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২২ ২৩:৪৭
Share: Save:

এ বারের আইপিএলে তাঁকে অনেক আশা নিয়েই কিনেছিল বেঙ্গালুরু। ওপেনার দেবদত্ত পাড়িক্কলকে ছেড়ে দেওয়ার পর মরসুম শুরুর আগে ইনিংস শুরু করার দায়িত্ব তুলে দেওয়া হয়েছিল তাঁর কাঁধে। সেই দায়িত্ব ভাল ভাবেই পালন করছেন অনুজ রাওয়ত। প্রতি ম্যাচেই নিজেকে ছাপিয়ে যাচ্ছেন তিনি। শনিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আইপিএলের প্রথম অর্ধশতরানও পেয়ে গেলেন তিনি। দলকে জেতাতে মুখ্য ভূমিকা নিলেন। সে কারণেই আম্পায়ার, ম্যাচ রেফারিদের বিচারে তিনি সেরা ক্রিকেটার।

ফ্যাফ ডুপ্লেসির সঙ্গে শনিবার শুরু থেকেই তিনি ছিলেন আক্রমণাত্মক মেজাজে। দ্বিতীয় ওভারেই জয়দেব উনাদকাটকে পরপর দু’টি ছক্কা মারেন। এর পরের কয়েকটা ওভার দু’জনেই খুচরো রান নিচ্ছিলেন। কিন্তু ডুপ্লেসি ফিরতেই ফের আক্রমণাত্মক মেজাজে চলে আসেন রাওয়ত। ১২তম ওভারে বাসিল থাম্পিকে সপাটে ছক্কা মারেন। এর পর পোলার্ডকেও বাউন্ডারির বাইরে পাঠান। ১৭তম ওভারে উনাদকাটকে আরও একটি ছক্কা মারার পর সেই ওভারেই রমনদীপ সিংহের অসাধারণ থ্রোয়ে ফিরে যান। তবে তার আগে দলের জয় কার্যত নিশ্চিত হয়েই গিয়েছে।

ম্যাচের পর তিনি বললেন, “আজ ভাল খেলতে পেরে দুর্দান্ত লাগছে। আমি নির্দিষ্ট একটা প্রক্রিয়া ধরে এগোতে ভালবাসি। আগের ম্য়াচগুলোতেও দলের জয়ে অবদান রাখতে চেয়েছিলাম এবং বড় রান করতে চেয়েছিলাম। কিন্তু কোনও ভাবে ব্যাটে-বলে সংযোগ ভাল হচ্ছিল না। আশা করি এ রকম আরও ইনিংস খেলতে পারব। আরসিবি বরাবর আমার উপর আস্থা রেখেছে। আমি খেলা শেষ করতে না পারলেও পাশে দাঁড়িয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anuj Rawat RCB Mumbai Indians IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE