Advertisement
০৩ মে ২০২৪
CSK

Chennai Super Kings: প্রথম দুই ম্যাচে হার, রবিবার কি জয়ের রাস্তা খুঁজে পাবে ধোনি-জাডেজার চেন্নাই

প্রথম ম্যাচে কলকাতা, পরের ম্যাচে লখনউ। এ বারের আইপিএলের প্রথম দু’টি ম্যাচেই হেরেছে চেন্নাই সুপার কিংস। রবিবার তাদের ম্যাচ পঞ্জাব কিংসের বিরুদ্ধে।

রবিবার চেন্নাইয়ের জয় আসবে

রবিবার চেন্নাইয়ের জয় আসবে ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২২ ১৩:৪৩
Share: Save:

প্রথম ম্যাচে কলকাতা, পরের ম্যাচে লখনউ। এ বারের আইপিএলের প্রথম দু’টি ম্যাচেই হেরেছে চেন্নাই সুপার কিংস। রবিবার তাদের ম্যাচ পঞ্জাব কিংসের বিরুদ্ধে। সেই ম্যাচে জিতে কি আইপিএলে পয়েন্টের খাতা খুলতে পারবে চেন্নাই? এটাই এখন প্রশ্ন চেন্নাই সমর্থকদের মনে।

কলকাতার বিরুদ্ধে আগে ব্যাট করে হেরে যায় চেন্নাই। লখনউয়ের বিরুদ্ধেও আগে ব্যাট করেছিল তারা। স্কোরবোর্ডে বড় রান তোলায় জেতার সম্ভাবনাও ছিল ম্যাচের বেশির ভাগ সময় পর্যন্ত। কিন্তু এভিন লুইসের ঝোড়ো ব্যাটিংয়ে ম্যাচ হেরে যায় তারা। শিবম দুবের ১৯তম ওভারে ২৫ রান দেওয়াই কাল হয়ে যায়।

প্রথম ম্যাচে চেন্নাইয়ের ব্যাটিং বিভাগ কাজে আসেনি। দ্বিতীয় ম্যাচে বোলারদের ব্যর্থতার জন্য ২০০-র বেশি তুলেও জিততে পারেনি। দু’টি ম্যাচেই টসে হেরেছে তারা। ফলে শিশিরের সমস্যায় তারা ভালই ভুগেছে। কোচ স্টিফেন ফ্লেমিং তো মুম্বইয়ের শিশিরকে নায়াগ্রা জলপ্রপাতের সঙ্গে তুলনা করেছিলেন।

দীপক চাহার, অ্যাডাম মিলনে এবং ডেথ ওভার বিশেষজ্ঞ ক্রিস জর্ডানের অনুপস্থিতিতে বোলিং বিভাগ এমনিতেই দুর্বল চেন্নাইয়ের। তুষার দেশপান্ডে, মুকেশ চৌধরির মতো বোলাররা ছাপ ফেলতে পারছেন না। কিন্তু পঞ্জাব ব্যাটারদের আটকাতে ভাল বোলিং করা ছাড়া উপায় নেই চেন্নাইয়ের। পঞ্জাব এমনিতেই একটি ম্যাচে দুশোর উপর রান তাড়া করে জিতেছে।

অন্য দিকে, কলকাতার কাছে হারলেও পঞ্জাবের হাতে ময়ঙ্ক অগ্রবাল, শিখর ধবন এবং ভানুকা রাজাপক্ষের মতো ভাল ব্যাটার রয়েছে। কলকাতা ম্যাচে খারাপ খেললেও ওডিন স্মিথ যে কোনও ম্যাচে স্বমূর্তি ধারণ করতে পারেন। শাহরুখ খানও একার হাতে ম্যাচ জেতানোর ক্ষমতা রাখেন। সব মিলিয়ে যথেষ্ট সাবধানে থাকতে হবে চেন্নাইকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE