Advertisement
১২ জুলাই ২০২৪
CSK

IPL 2022: মুম্বইয়ে নায়াগ্রার জলপ্রপাত দেখলেন ধোনিদের কোচ ফ্লেমিং, কী ভাবে

মুম্বইয়ের শিশিরে বিপর্যস্ত প্রত্যেকটি দলই। এ বারের আইপিএলে যে দলই পরে ব্যাট করছে, প্রায় বেশির ভাগ ক্ষেত্রে তারাই জিতছে।

ক্ষুব্ধ ফ্লেমিং

ক্ষুব্ধ ফ্লেমিং ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২২ ১৬:২৪
Share: Save:

মুম্বইয়ের শিশিরে বিপর্যস্ত প্রত্যেকটি দলই। এ বারের আইপিএলে যে দলই পরে ব্যাট করছে, বেশির ভাগ ক্ষেত্রে তারাই জিতছে। এখন পর্যন্ত মাত্র একটি দল প্রথমে ব্যাট করে জিতেছে। চেন্নাই সুপার কিংসও তার ব্যতিক্রম নয়। বৃহস্পতিবার তারা ভাল অবস্থায় থেকেও হেরেছে লখনউয়ের কাছে। শিবম দুবে ১৯তম ওভারে ২৫ রান দেন। সেটাই কাল হয়ে গিয়েছে।

ম্যাচের পর শিশির নিয়ে চেন্নাইয়ের কোচ স্টিফেন ফ্লেমিং বলেছেন, “যদি ম্যাচের শুরুর ুদিকে তাকান, দেখবেন স্পিনারদের আগেই ব্যবহার করা হয়ে গিয়েছে। যে ভাবে বল ভিজে গিয়েছে দেখে মনে হচ্ছিল নায়াগ্রা জলপ্রপাত। লখনউ ভাল খেলেছে।”

ফ্লেমিংয়ের সংযোজন, “স্পিনারদের পক্ষে শেষ দিকে বল গ্রিপ করাই কঠিন হয়ে যাচ্ছে। ফলে তারা দলের কাজে লাগতে পারছে না। তাই আমরা অন্তত এক ওভার কম করেছিলাম। তাই এটা জানতাম অন্তত কাউকে দিয়ে একটা ওভার করাতেই হবে। তাই চেয়েছিলাম শেষ দিকে যখন ওদের রান রেট বেশি থাকবে তখন কাউকে দিয়ে এক ওভার করিয়ে দেব।”

অধিনায়ক রবীন্দ্র জাডেজা দু’ওভারে ২১ রান দেন। মইন আলি এক ওভারে দেন ১৪। ফলে দুবে ছাড়া কোনও বিকল্প ছিল না চেন্নাইয়ের কাছে। ফ্লেমিং বলেছেন, “আমরা মাঝের দিকেই ঠিক করে নিয়েছিলাম যে দুবেকে দিয়ে বল করাব। কারণ স্পিনারকে দিয়ে বল করানোর সুযোগ ছিল না। জানতাম একটা ওভার আমাদের কাছে গুরুত্বপূর্ণ হতে চলেছে। ওরাও সেটা বুঝতে পেরেছিল। আসল সময়টা ওরাই কাজে লাগিয়ে দিল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CSK Stephen Fleming IPL 2022 Dew Shivam Dube
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE