Advertisement
২৫ এপ্রিল ২০২৪
CSK

Mahendra Singh Dhoni: একশোর কমে ইনিংস শেষ! আইপিএলের ইতিহাসে লজ্জার রেকর্ড চেন্নাইয়ের

আইপিএলে বৃহস্পতিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৯৭ রানে আউট হয়ে গেল চেন্নাই সুপার কিংস। সেই সঙ্গেই লজ্জার নজির গড়ে ফেলল মহেন্দ্র সিংহ ধোনির দল।

হতাশ ফ্লেমিং, ধোনি।

হতাশ ফ্লেমিং, ধোনি। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ২২:২৭
Share: Save:

আইপিএলে বৃহস্পতিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৯৭ রানে আউট হয়ে গেল চেন্নাই সুপার কিংস। সেই সঙ্গেই লজ্জার নজির গড়ে ফেলল মহেন্দ্র সিংহ ধোনির দল। আইপিএলে এটাই চেন্নাইয়ের দ্বিতীয় সর্বনিম্ন স্কোর। আইপিএলের অন্যতম সফল দল চেন্নাই খুব খারাপ দিনেও সাধারণত একশোর কমে অলআউট হয় না। কিন্তু এ দিন সেই ব্যতিক্রমী দৃশ্যই দেখা গেল।

প্রথম ওভারেই ডেভন কনওয়ে এবং মইন আলিকে হারিয়ে ফেলে চেন্নাই। সেই ধাক্কা থেকে তারা কখনওই বেরোতে পারেনি। নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে। যদি শেষ বেলায় ধোনি এসে হাল না ধরতেন, তা হলে অবস্থা আরও খারাপ হত পারত। হয়তো আইপিএলের ইতিহাসের সর্বনিম্ন রানের রেকর্ডই বসে যেত চেন্নাইয়ের পাশে।

এর আগে ২০১৩ সালের ৫ মে এই মুম্বইয়ের বিরুদ্ধে দলের ইতিহাসে সর্বনিম্ন রান করেছিল তারা। ১৪০ রান তাড়া করতে নেমে এই ওয়াংখেড়ে স্টেডিয়ামে তারা শেষ হয়ে যায় ৭৯ রানে। তার পর থেকে এত খারাপ অবস্থায় কোনও দিন পড়তে হয়নি ধোনির দলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE