Advertisement
১১ মে ২০২৪
IPL 2022

IPL 2022: তিন বছর পর আইপিএলে ফিরছে সমাপ্তি অনুষ্ঠান, কারা হাজির থাকবেন সেখানে

করোনা অতিমারির কারণে ২০২০ এবং ২০২১ সালে সমাপ্তি অনুষ্ঠান করা সম্ভব হয়নি। এ বার তা ফিরতে চলেছে। থাকার কথা নামিদামি ব্যক্তিত্বের।

আইপিএলে ফিরছে সমাপ্তি অনুষ্ঠান

আইপিএলে ফিরছে সমাপ্তি অনুষ্ঠান ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২২ ১৮:১৫
Share: Save:

তিন বছর বন্ধ থাকার পর আইপিএলে আবার দেখা যেতে চলেছে সমাপ্তি অনুষ্ঠান। শেষ বার ২০১৯ সালের আইপিএলে উদ্বোধনী এবং সমাপ্তি অনুষ্ঠান দেখা গিয়েছিল। কিন্তু করোনা অতিমারির কারণে ২০২০ এবং ২০২১ সালে উদ্বোধনী এবং সমাপ্তি অনুষ্ঠান, কোনওটাই করা সম্ভব হয়নি। এ বার উদ্বোধনী অনুষ্ঠান না হলেও, সমাপ্তি অনুষ্ঠান ফিরতে চলেছে। ফলে রবিবার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গুজরাত টাইটান্স এবং রাজস্থান রয়্যালস ম্যাচ শুরুর আগে জমকালো সমাপ্তি অনুষ্ঠান দেখা যাবে। উল্লেখ্য, ম্যাচ শুরুর সময় ইতিমধ্যেই সাড়ে সাতটা থেকে পিছিয়ে রাত আটটা করা হয়েছে।

জানা গিয়েছে, বলিউড তারকা রণবীর সিংহ এবং সঙ্গীতজ্ঞ এআর রহমান সমাপ্তি অনুষ্ঠানে পারফর্ম করবেন। এ বিষয়ে একটি বিজ্ঞাপন আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলে দেখানো শুরু হয়ে গিয়েছে। বিকেল সাড়ে ছ’টা থেকে অনুষ্ঠান শুরু হওয়ার কথা। এ ছাড়াও থাকছে আলাদা একটি চমক। ঝাড়খণ্ডের বিখ্যাত ছৌ নাচও দেখা যাবে। ছৌ নাচে পারদর্শী, এ রকম ১০ সদস্যের একটি দল বোর্ড ইতিমধ্যেই বেছে নিয়েছে।

বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিব জয় শাহ এবং ভারতের অনেক প্রাক্তন অধিনায়ককে ফাইনালে উপস্থিত থাকতে দেখা যাবে। বোর্ডের বিভিন্ন আধিকারিকরাও হাজির থাকবেন। ভারতের স্বাধীনতার ৭৫তম বর্ষও বিশেষ ভাবে উদযাপন করা হবে এবং এই সময়ে ভারতীয় ক্রিকেট কী ভাবে এগিয়ে গিয়েছে, তাও দেখানো হবে।

প্রথমে উদ্বোধনী বা সমাপ্তি অনুষ্ঠান কোনওটিই হওয়ার কথা ছিল না। তবে গত এপ্রিলে সমাপ্তি অনুষ্ঠানের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়। কারা পারফর্ম করবেন, তা তখনও জানা যায়নি। দিনকয়েক আগেই সেটি চূড়ান্ত হয়েছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

IPL 2022 Closing Ceremony Motera Stadium
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE