Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: ধোনির সঙ্গে ব্যাট করতে নেমে সমস্যায় ব্র্যাভো! চেষ্টা করেও হল না সমাধান

চেন্নাইয়ের ইনিংসের শেষ ওভারে ব্যাট করতে নামেন ব্র্যাভো। তখন অন্য প্রান্তে ছিলেন ধোনি। প্রথম বলে এক রান নেন ব্র্যাভো। তার পরেই তাঁর মাথায় আসে অন্য চিন্তা।

ক্রিজে ধোনি থাকায় সমস্যায় পড়েন ব্র্যাভো

ক্রিজে ধোনি থাকায় সমস্যায় পড়েন ব্র্যাভো ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২২ ১৫:৩৯
Share: Save:

দিল্লি ক্যাপিটালসকে ৯১ রানে হারিয়েছে চেন্নাই সুপার কিংস। প্রথমে ব্যাট করতে নেমে ২০৮ রান করে তারা। ব্যাটে রান পেয়েছেন মহেন্দ্র সিংহ ধোনিও। আট বলে ২১ রান এসেছে অধিনায়কের ব্যাট থেকে। তাঁর সঙ্গে শেষ দিকে খেলছিলেন ডোয়েন ব্র্যাভো। ধোনির সঙ্গে খেলতে গিয়ে নাকি সমস্যায় পড়েন তিনি। চেষ্টা করেও সেই সমস্যার সমাধান করতে পারেননি তিনি।

চেন্নাইয়ের ইনিংসের শেষ ওভারে ব্যাট করতে নামেন ব্র্যাভো। তখন অন্য প্রান্তে ছিলেন ধোনি। প্রথম বলে এক রান নেন ব্র্যাভো। তার পরেই তাঁর মাথায় আসে অন্য চিন্তা। ম্যাচ শেষে ব্র্যাভো বলেন, ‘‘আমি ধোনিকে স্ট্রাইক দিয়েছিলাম। তার পরেই আমার মাথায় আসে ও উইকেটের মধ্যে কত জোরে ছুটতে পারে। এক রানকে দু’রান করার চেষ্টা করে। তার জন্য আমাকেও জোরে ছুটতে হত। কিন্তু সেটা করতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে আবার লাগলে মাঠের বাইরে যেতে হত। তাই ধোনিকে গিয়ে বলি, তুমি চার-ছক্কা মার। দু’রান নিতে যেও না। আমি পারব না।’’

তাতে অবশ্য সমস্যার সমাধান হয়নি। কারণ পরের দু’বলে চার রান হয়। দু’রান করেই নেন ধোনি। প্রথম বল লং অন ও পরের বল লং অফ অঞ্চলে খেলে দু’রান নেন তিনি। ব্র্যাভোকেও ছুটতে হয়। শেষ বলে রান আউট হওয়ার হাত থেকে বাঁচার জন্য ডাইভও দিতে হয় ৩৯ বছরের ক্যারিবীয় অলরাউন্ডারকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 MS Dhoni Dwayne Bravo CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE