Advertisement
১৯ এপ্রিল ২০২৪
David Warner

IPL 2022: পুরনো বন্ধুকে দেখতে পেয়েই ছুটে গেলেন ওয়ার্নার, তুলে ফেললেন নিজস্বী

গত মরসুমেও তাঁরা একই দলে ছিলেন। এ বার দল বদলে গিয়েছে। কিন্তু সম্পর্ক বদলায়নি। তাই বৃহস্পতিবারের ম্যাচে বন্ধু তথা প্রাক্তন সতীর্থকে দেখেই ছুটে গেলেন ডেভিড ওয়ার্নার।

কার সঙ্গে দেখা করলেন ওয়ার্নার

কার সঙ্গে দেখা করলেন ওয়ার্নার ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২২ ২০:০৬
Share: Save:

গত মরসুমেও তাঁরা একই দলে ছিলেন। এ বার দল বদলে গিয়েছে। কিন্তু সম্পর্ক বদলায়নি। তাই বৃহস্পতিবারের ম্যাচে বন্ধু তথা প্রাক্তন সতীর্থকে দেখেই ছুটে গেলেন ডেভিড ওয়ার্নার। জড়িয়ে ধরলেন তাঁকে। নিজস্বীও তুলে নেন। বৃহস্পতিবার এ ভাবেই সৌহার্দ্য দেখা গেল ওয়ার্নার এবং কেন উইলিয়ামসনের মধ্যে। যদিও গত মরসুমে ব্যাপারটা এতটা সহজ ছিল না।

গত মরসুম পর্যন্ত হায়দরাবাদে ছিলেন ওয়ার্নার। একই দলে ছিলেন উইলিয়ামসনও। মরসুমের মাঝপথেই ওয়ার্নারের খারাপ ছন্দের কারণে তাঁর থেকে অধিনায়কত্ব কেড়ে নিয়ে দেওয়া হয় উইলিয়ামসনকে। পরে ওয়ার্নার দল থেকেই বাদ পড়েন। সাইডলাইনের ধারে তাঁর মাথা নীচু করে বসে থাকার দৃশ্য নেটমাধ্যমে ভাইরাল হয়। দল থেকে বাদ পড়ার পর তাঁকে দেখা গিয়েছে গ্যালারি থেকে পতাকা নাড়াতে। মরসুম শেষ হওয়ার আগেই দল পরিচালন সমিতির সঙ্গে একটা বৈরিতা তৈরি হয়ে গিয়েছিল ওয়ার্নারের। অনেকেই সেই নিয়ে হায়দরাবাদের সমালোচনা করেছিলেন। এ বার দিল্লিতে যোগ দিয়েই পুরনো দলের বিরুদ্ধে অপরাজিত ৯২ রানের ইনিংস খেলেন।

পরে ওয়ার্নার বলেন, দলের জয়ে অবদান রাখতে পেরে খুশি। এই ম্যাচকে আরও পাঁচটা ম্যাচের মতোই দেখছেন তিনি। ম্যাচের পর ওয়ার্নার বলেছেন, “আমার কোনও বাড়তি অনুপ্রেরণার প্রয়োজন নেই। আমরা সকলেই দেখেছি অতীতে কী হয়েছে। কিন্তু এটা আরও একটা ভাল জয় ছাড়া কিছু নয়।”

ওয়ার্নার প্রশংসা করেছেন সতীর্থ রভমান পাওয়েলের ব্যাটিংয়েরও। মজা করে তিনি বলেছেন, “শেষ পর্যন্ত থাকতে চেয়েছিলাম পাওয়েলকে সাহায্য করার জন্য। দ্রুত রান তোলার চেষ্টা করাটা আমার কাছে বিশেষ কিছু নয়। কিন্তু পাওয়েল সোজা ব্যাটে বড় শট খেলছিল। হায়দরাবাদকে বাধ্য করেছিল ফিল্ডারদের দূরে সরিয়ে দিতে। অন্য দিনের মতোই খেলছিলাম। ও একটা ছয় মারল ১১৭ মিটারের! নিজেকে বুড়ো মনে হচ্ছিল। আমাকে জিমে আরও সময় কাটাতে হবে। আমি তো মাত্র ৮৫ মিটার দূরে মারতে পেরেছি। আশা করি অন্তত একটা ১০০ মিটারের ছয় মারতে পারব কোনও একটা ম্যাচে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE