Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mandeep Singh

Rohit Sharma: আইপিএলে লজ্জার নজির, রোহিতকে ছুঁয়ে ফেললেন মনদীপ

আইপিএলে অনেক নজিরই তৈরি হয়। কিন্তু বৃহস্পতিবার মনদীপ সিংহ যে নজির তৈরি করলেন তা নিয়ে অবশ্য বুক ফুলিয়ে বলতে পারবেন না।

মনদীপ সিংহ।

মনদীপ সিংহ। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৬:৫৬
Share: Save:

আইপিএলে অনেক নজিরই তৈরি হয়। কিন্তু বৃহস্পতিবার মনদীপ সিংহ যে নজির তৈরি করলেন তা নিয়ে অবশ্য বুক ফুলিয়ে বলতে পারবেন না। লজ্জার নজির তৈরি করেছেন মনদীপ। আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি শূন্য করার নজির গড়লেন তিনি। সেই তালিকায় তিনি পাশে পেলেন রোহিত শর্মাকে।

মনদীপ এবং রোহিত, দু’জনেই আইপিএলে ১৪ বার শূন্য রানে আউট হয়েছেন। বৃহস্পতিবার ভুবনেশ্বর কুমারের বলে পাঁচ বলে শূন্য রান করে আউট হন দিল্লি ক্যাপিটালসের মনদীপ। গুড লেংথে বল করেছিলেন ভুবনেশ্বর। অফস্টাম্পের সামান্য বাইরে ছিল ডেলিভারিটি। ব্যাট দিয়ে সেটি আটকাতে গিয়েছিলেন মনদীপ। কিন্তু বল তাঁর ব্যাটের কানায় লেগে উইকেটকিপার নিকোলাস পুরানের হাত জমা পড়ে।

আইপিএলে ১৩ বার করে শূন্য রয়েছে অজিঙ্ক রহাণে, অম্বাতি রায়ডু, দীনেশ কার্তিক, পীযূষ চাওলা এবং হরভজন সিংহ এবং পার্থিব পটেলের। তাঁদের টপকে গেলেন মনদীপ। গত ২১ এপ্রিল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে শূন্য করে এই লজ্জার রেকর্ড তৈরি করেছিলেন রোহিত। এ বার তিনি পাশে পেলেন মনদীপকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mandeep Singh IPL 2022 Delhi Capitals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE