Advertisement
০৫ মে ২০২৪
Rishabh Pant

Rishabh Pant: ‘ওর নিন্দে করা বন্ধ করুন’, পন্থের পাশে দাঁড়িয়ে এক হাত নিলেন পন্টিং

এ বারের আইপিএলে একেবারেই ছন্দে নেই দিল্লি ক্যাপিটালস। রবিবারও তারা হেরেছে চেন্নাই সুপার কিংসের কাছে। সমালোচিত হচ্ছেন অধিনায়ক ঋষভ পন্থ।

পন্থের পাশে পন্টিং

পন্থের পাশে পন্টিং ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২২ ২১:৪৮
Share: Save:

এ বারের আইপিএলে একেবারেই ছন্দে নেই দিল্লি ক্যাপিটালস। রবিবারও তারা হেরেছে চেন্নাই সুপার কিংসের কাছে। সমালোচিত হচ্ছেন অধিনায়ক ঋষভ পন্থ। তবে দলনেতার পাশে দাঁড়িয়ে সমালোচকদের একহাত নিলেন কোচ রিকি পন্টিং। সাফ জানিয়ে দিলেন, পন্থকে বাইরে আওয়াজে কান দিতে বারণ করে দিয়েছেন তিনি।

ম্যাচের পর পন্টিং বলেছেন, “পন্থ মাঠে যা সিদ্ধান্ত নেয়, তার প্রত্যেকটাকে আমি সমর্থন করি। আমি নিজেই টি-টোয়েন্টিতে অধিনায়ক ছিলাম। তাই জানি যে বিপুল চাপের মধ্যে সিদ্ধান্ত নেওয়ার সময় কতটা কম থাকে। বাইরে থেকে সমালোচনা করা অনেক সহজ ব্যাপার। কিন্তু বিশ্বাস করুন, মাঠের ভিতরে থাকলে কাজটা মোটেই সহজ নয়।”

কেন কাজটা কঠিন? পন্টিংয়ের ব্যাখ্যা, “খুব কম সময়ের মধ্যে সিদ্ধান্ত নিতে হয়। যেটা দলের পক্ষে ভাল, সে রকমই সিদ্ধান্ত নেয় অধিনায়ক। অনেক কিছু মাথায় রাখতে হয় তঁকে। বাউন্ডারির মাপ কতটা এবং সেই মুহূর্তে কোন ব্যাটার ক্রিজে রয়েছে, সেটা ভেবে বোলার আনতে হয় এবং ফিল্ডিং সাজাতে হয়। সহজেই বোঝা যাবে যে কতটা কঠিন কাজ এটা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE