Advertisement
১৯ এপ্রিল ২০২৪
MS Dhoni

MS Dhoni: দিল্লিকে উড়িয়ে দিয়েও সতীর্থের উপর রেগে আগুন ধোনি, দেখুন ভিডিয়ো

ম্যাচের পরিস্থিতি যা-ই হোক না কেন, ক্রিকেটাররা সব সময় নিজেদের সেরাটা দেবে, এটাই তিনি চান। ক্রিকেট মাঠে কোনও রকম গা ছাড়া মনোভাবের পক্ষপাতী নন মহেন্দ্র সিংহ ধোনি।

রেগে গেলেন ধোনি।

রেগে গেলেন ধোনি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২২ ১৯:০৪
Share: Save:

ম্যাচের পরিস্থিতি যা-ই হোক না কেন, ক্রিকেটাররা সব সময় নিজেদের সেরাটা দেবে, এটাই তিনি চান। ক্রিকেট মাঠে কোনও রকম গা ছাড়া মনোভাবের পক্ষপাতী নন মহেন্দ্র সিংহ ধোনি। তাই রবিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাহিশ থিকশানার একটি রান আউটের সুযোগ নষ্ট করা দেখে রেগে গেলেন চেন্নাইয়ের অধিনায়ক।

দিল্লির ইনিংসের ১৫তম ওভারে ঘটনাটি ঘটে। থিকশানার একটি বল মিড উইকেটে ঠেলে রান নিতে দৌড়ন শার্দূল ঠাকুর। দু’রান নিতে চেয়েছিলেন, যা কার্যত সম্ভব ছিল না। ফিল্ডার বলটি ধরে তৎক্ষণাৎ ছুড়ে দিয়েছিলেন। কিন্তু এক হাত দিয়ে সেটি ধরতে যান থিকশানা। কিন্তু ব্যর্থ হন। বলটি ধরলে নিশ্চিত ভাবে রান আউট হতেন কুলদীপ যাদব। কিন্তু থিকশানার গা-ছাড়া মনোভাবের কারণে সেই সুযোগ নষ্ট হয়।

এতেই রেগে যান ধোনি। সেই সময়ে চেন্নাইয়ের জয় ছিল সময়ের অপেক্ষা। কিন্তু সুযোগ নষ্ট হতে দেখায় মেজাজ হারান ধোনি। দূর থেকে থিকশানার উদ্দেশে কড়া বার্তা দেন। টুইটারে জনৈক সমর্থকের পোস্ট করা ভিডিয়োয় সেটি স্পষ্ট বোঝা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE