Advertisement
১০ মে ২০২৪
RCB

IPL 2022: হায়দরাবাদের কোন বোলারকে মারবেন আগে থেকেই ঠিক করে নেন ডুপ্লেসিরা, জানালেন হাসরঙ্গ

গতির জন্য তিনি এই আইপিএলে নাম কুড়িয়েছেন ঠিকই। কিন্তু গত তিনটি ম্যাচ খুবই খারাপ গিয়েছে উমরান মালিকের। প্রতিটি ম্যাচেই রান দিয়েছেন তিনি।

কাকে মারতে চেয়েছিলেন ডুপ্লেসিরা

কাকে মারতে চেয়েছিলেন ডুপ্লেসিরা ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২২ ১৭:৩৮
Share: Save:

গতির জন্য তিনি এই আইপিএলে নাম কুড়িয়েছেন। কিন্তু গত তিনটি ম্যাচ খুবই খারাপ গিয়েছে উমরান মালিকের। প্রতিটি ম্যাচেই প্রচুর রান দিয়েছেন তিনি। উইকেটও পাননি। রবিবার বেঙ্গালুরুর বিরুদ্ধেও ২ ওভারেই এতই মার খান যে তাঁকে দিয়ে আর বলই করানো হয়নি। জানা গেল, এই আইপিএলের সব থেকে দ্রুত গতির বোলারকেই মারবে বলে ঠিক করে নিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

গুজরাত ম্যাচে পাঁচ উইকেট নিয়েছিলেন তিনি। কিন্তু তার পরে চেন্নাই এবং দিল্লি ম্যাচে মোট ১০০ রান হজম করেন। একটিও উইকেট পাননি। রবিবারও মার খেতে থাকায় তাঁকে দিয়ে বল করাননি অধিনায়ক কেন উইলিয়ামসন। উমরানের প্রথম ওভারে ফ্যাফ ডুপ্লেসি এবং রজত পতিদার ২০ রান নেন।

ম্যাচের পর বোলার ওয়ানিন্দু হাসরঙ্গ জানালেন, উমরানকে যে তাঁরা মারবেন এটা আগে থেকেই দলের পরিকল্পনা ছিল। বলেছেন, “উমরান অনেক দ্রুত গতিতে এবং মূলত ব্যাক অফ দ্য লেংথে বল করে। এই উইকেটে কোনও বাউন্স ছিল না। তাই আমাদের বোলাররা ঠিক করে নিয়েছিল ওর উপর চড়াও হবে। প্রথম ওভারে ২০ রান উঠে যাওয়ার পর ও চাপে পড়ে যায়। আমাদের ব্যাটাররা ঠিক এটাই চাইছিল।”

রবিবার নিয়ে টানা চারটি ম্যাচে হেরেছে হায়দরাবাদ। উমরান-সহ বাকি বোলারদের ব্যর্থতা এর পিছনে মূল কারণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE