Advertisement
০৬ ডিসেম্বর ২০২২
Mohsin Khan

KL Rahul: নিজের দলের বোলারকেই নেটে খেলতে ভয় পাচ্ছেন কেএল রাহুল, কেন

আইপিএলের আবির্ভাবেই চমকে দিয়েছে লখনউ সুপার জায়ান্টস। একের পর এক ম্যাচে জিতে চলেছে তারা। সেই দলকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন কেএল রাহুল।

কোন বোলারকে ভয় পাচ্ছেন রাহুল

কোন বোলারকে ভয় পাচ্ছেন রাহুল ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২২ ১৯:৪৯
Share: Save:

আইপিএলের আবির্ভাবেই চমকে দিয়েছে লখনউ সুপার জায়ান্টস। একের পর এক ম্যাচে জিতে চলেছে তারা। সেই দলকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন কেএল রাহুল। গত ম্যাচেই অর্ধশতরান করেছেন। নতুন দলের হয়ে খেলতে নেমেও তাঁর ব্যাটে রান। তবে সেই রাহুলই সম্প্রতি নিজের ভয়ের কথা প্রকাশ্যে আনলেন। জানালেন, দলের এক জোরে বোলারকেই অনুশীলনে খেলতে ভয় পান তিনি।

সেই জোরে বোলার আর কেউ নন, তরুণ মহসিন খান। প্রতি ম্যাচেই দুরন্ত বল করে যিনি চমকে দিচ্ছেন। ভারতের পেস-আকাশে নতুন তারকা হয়ে উঠেছেন মহসিন। রাহুল বলেছেন, “অসাধারণ বোলিং করতে পারে ও। মাসখানেক আগেই নেটে ওর বিরুদ্ধে খেলেছিলাম। তার পর থেকেই আর ওর বিরুদ্ধে খেলতে চাই না। সত্যি বলতে, নেটেও এত তীক্ষ্ণ, এত ভয়ঙ্কর বল করে যে খেলতে পারা যায় না। শুধু গতি নয়, মাথাও দুর্দান্ত ভাবে কাজে লাগায় ও। দক্ষতাও রয়েছে। স্লোয়ার বলও করতে পারে প্রয়োজন মতো।”

Advertisement

দিল্লির বিরুদ্ধে আগের ম্যাচে চার উইকেট নিয়েছিলেন মহসিন। তার আগের ম্যাচে নেন তিন উইকেট। রাহুল বলেছেন, “ওর মধ্যে শেখার ইচ্ছে প্রচণ্ড। গত ২-৩ বছর ধরে বিভিন্ন দলের সঙ্গে ছিল। তখন সুযোগ পায়নি। তাই নিজেকে প্রমাণ করার জন্যে মরিয়া হয়েছিল। চাপের মুখেও এখন দুর্দান্ত বোলিং করতে পারে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.