Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Ruturaj Gaikwad

Ruturaj Gaikwad: জয়ে ফিরেই কোহলীর দলের অধিনায়ককে টিপ্পনী ধোনির দলের ক্রিকেটারের

রবিবার হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম উইকেটে ডেভন কনওয়ের সঙ্গে ১৮২ রানের জুটি গড়েন রুতুরাজ গায়কোয়াড়। এর পরেই প্রাক্তন সতীর্থ ফ্যাফ ডুপ্লেসিকে খোঁটা দিলেন তিনি।

টিপ্পনী রুতুরাজের।

টিপ্পনী রুতুরাজের। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২২ ১৭:২০
Share: Save:

রবিবার হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম উইকেটে ডেভন কনওয়ের সঙ্গে ১৮২ রানের জুটি গড়েন রুতুরাজ গায়কোয়াড়। এর পরেই প্রাক্তন সতীর্থ ফ্যাফ ডুপ্লেসিকে খোঁটা দিলেন তিনি। জানালেন, ডুপ্লেসি হয়তো তাঁকে হিংসে করছেন এ বার। কিন্তু কেন রুতুরাজকে হিংসে করতে যাবেন ডুপ্লেসি?

আসলে ২০২০ মরসুমে পঞ্জাব কিংসের বিরুদ্ধে ওপেনিং জুটিতে রুতুরাজ এবং ডুপ্লেসি ১৮১ রান তুলেছিলেন। সেই রেকর্ড ভেঙে গিয়েছে সোমবার। সেই প্রসঙ্গ মনে করিয়েই রুতুরাজ বলেছেন, “আমার মনে হয় ফ্যাফ আমাদের প্রতি একটু হিংসে করবে। কিন্তু সেটা ঠিক আছে। নতুন রেকর্ড তৈরি করতে পেরে খুব ভাল লাগছে।”

চেন্নাইয়ে থাকার সময় গত মরসুমে ডুপ্লেসি এবং রুতুরাজ দুর্দান্ত ওপেনিং জুটি তৈরি করেছিলেন। রুতুরাজ ৬৩৫ রান করে কমলা টুপি জেতেন। মাত্র দু’রান পিছনে ছিলেন ডুপ্লেসি। তা সত্ত্বেও এ বার ডুপ্লেসিকে রাখেননি তিনি। তাঁকে বেঙ্গালুরু কিনে একেবারে অধিনায়ক বানিয়ে দিয়েছে। সেখানে ডুপ্লেসি সে ভাবে এখনও বড় ওপেনিং জুটি গড়তে পারেননি। কিন্তু রুতুরাজ মাত্র দ্বিতীয় বার কনওয়ের সঙ্গে জুটি গড়েই রেকর্ড করে ফেলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ruturaj Gaikwad Faf Du Plessis IPL 2022 CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE