Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mohammad Rizwan

Virat Kohli: রানে ফিরুন বিরাট, প্রার্থনা করছেন পাকিস্তানের ক্রিকেটার

আইপিএলে খারাপ ছন্দে রয়েছেন বিরাট কোহলী। ব্যাটে এখনও রানের খরা সে ভাবে কাটেনি তাঁর। অনেকেই এই ছন্দ নিয়ে উদ্বিগ্ন।

বিরাট এবং রিজওয়ান।

বিরাট এবং রিজওয়ান। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ১৬:১৯
Share: Save:

আইপিএলে খারাপ ছন্দে রয়েছেন বিরাট কোহলী। ব্যাটে এখনও রানের খরা সে ভাবে কাটেনি তাঁর। অনেকেই এই ছন্দ নিয়ে উদ্বিগ্ন। বিশেষত টি-টোয়েন্টি বিশ্বকাপে কোহলীর এ রকম খারাপ ছন্দ থাকলে ভারতের কী হবে, সেটা নিয়ে অনেকেই আশঙ্কা প্রকাশ করেছেন। এ ব্যাপারে কোহলীর পাশে দাঁড়ালেন ওয়াঘার ও পারের ক্রিকেটার। পাকিস্তানের উইকেটকিপার মহম্মদ রিজওয়ান জানালেন, কোহলীর রানে ফেরা সময়ের অপেক্ষা।

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে দশ উইকেটে হেরেছিল ভারত। বাবর আজমের পাশাপাশি সেই ম্যাচে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন রিজওয়ান। এখন কাউন্টি ক্রিকেট খেলছেন তিনি। এক ওয়েবসাইটে বলেছেন, “কোহলী দুর্দান্ত মানের ক্রিকেটার। কিন্তু এই পর্যায়ে ওর একটা খারাপ সময় চলছে। ওর জন্য প্রার্থনা করা ছাড়া কোনও উপায় নেই। কারণ আমরা সবাই জানি ও কতটা পরিশ্রম করে।”

রিজওয়ান যোগ করেছেন, “খারাপ সময় তো সবারই আসে। তার পর এক সময় সব সহজও হয়ে যায়। প্রায় প্রত্যেক ক্রিকেটারই কোনও দিন শতরান করে, আবার কোনও দিন শূন্য রানে আউট হয়ে যায়। তাই আমি ওর জন্য শুধু প্রার্থনাই করতে পারি। আশা করি কঠোর পরিশ্রমের সাহায্যে খুব দ্রুতই সব নিজের নিয়ন্ত্রণে নিয়ে আসবে ও।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE