Advertisement
০২ মে ২০২৪
Jos Buttler

IPL 2022: তিনি কি জীবনের সেরা ছন্দে? তিনটি শতরান করে কী বললেন জস বাটলার

এ বারের আইপিএলে তৃতীয় শতরান করে ফেলেছেন জস বাটলার। শুক্রবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মরসুমের তৃতীয় শতরান করেন তিনি।

আনন্দে ভাসছেন বাটলার

আনন্দে ভাসছেন বাটলার ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২২ ২০:৩২
Share: Save:

এ বারের আইপিএলে তৃতীয় শতরান করে ফেলেছেন জস বাটলার। শুক্রবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মরসুমের তৃতীয় শতরান করেন তিনি। টানা দ্বিতীয় শতরান করলেন। তার পরেই স্পষ্ট মেনে নিলেন, জীবনের সেরা ছন্দে রয়েছেন তিনি।

শুক্রবার ৯টি চার এবং ৯টি ছয়ের সাহায্যে ৬৫ বলে ১১৬ রানের ইনিংস খেলেন বাটলার। ম্যাচের সেরা ক্রিকেটার হিসেবেও নির্বাচিত হন তিনি। বলেছেন, “খুব বিশেষ একটা ইনিংস খেললাম। এই স্টেডিয়ামটাও আমার কাছে বিশেষ। দুর্দান্ত পরিবেশ থাকে। এখানেই মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে প্রথম আইপিএলে খেলি। এখন জীবনের সেরা ছন্দে রয়েছি। এই ছন্দটাই গোটা প্রতিযোগিতায় বজায় রাখতে চাই। প্রথম ওভারে বল ঘুরছিল বলে সমস্যা হচ্ছিল। কিন্তু সেটা মানিয়ে নিতে পারলে আত্মবিশ্বাস এমনিই বেড়ে যায়।”

দিল্লির বিরুদ্ধে কেন দাপট দেখাতে পেরেছে রাজস্থান তার কারণ ব্যাখ্যা করতে গিয়ে বাটলার বলেন, “ভাল কিছু জুটি গড়তে পারার কারণেই আমরা জিতেছি। দেবদত্ত উল্টো দিকে দারুণ খেলেছে। আমরা ঠিক করেছিলাম, দিল্লিকে আক্রমণ করে ওদের পাল্টা চাপে ফেলে দেব। সেটাই করেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jos Buttler Rajasthan Royals IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE