Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shreyas Iyer

Shreyas Iyer: দলকে নকআউটে তুলতে মরিয়া শ্রেয়স নেটে নতুন কী শট মারছেন

আইপিএলে চেনা ছন্দে দেখা যাচ্ছে না শ্রেয়সকে। রান পেলেও কোথাও যেন সুর কেটেছে ব্যাটিংয়ের।হারানো সুর ফেরাতে আস্তিনে যোগ করেছেন নতুন শট।

শ্রেয়স আয়ার।

শ্রেয়স আয়ার। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২২ ১৯:৫৪
Share: Save:

আইপিএলে ব্যাটে তেমন রান পাচ্ছেন না কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আয়ার। প্রতিযোগিতার আগে ভারতীয় দলের হয়ে যে ছন্দে খেলছিলেন, তা যেন হঠাৎ উধাও।

আইপিএলে কলকাতার পিঠ একরকম দেওয়ালে ঠেকে রয়েছে। লিগ পর্বের বাকি দুই ম্যাচেই জিততে হবে। পাশাপাশি অন্য দলের ফলের দিকেও তাকিয়ে থাকতে হবে কেকেআরকে। এমন পরিস্থিতিতে চেনা ছন্দে ফিরতে মরিয়া অধিনায়ক শ্রেয়স আয়ারও। রানের খোঁজে নতুন শট মারলেন অনুশীলনে।

প্রতিপক্ষকে মাঠে চমকে দিতে চাইছেন শ্রেয়স। তাই নিজের ব্যাটিংয়ে নতুন রকমের শট যোগ করতে চান। নেটে অনুশীলনও করেছেন তিনি। কী সেই শট। ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক কেভিন পিটারসেনকে খেলতে দেখা যেত এই শট। তাঁর ্রিয় শটও এটি। আরও অনেকেই মারেন। এ বার শ্রেয়সও রিভার্স সুইপ মারছেন। তাঁর নতুন এই প্রয়াস নেট মাধ্যমে দিয়েছে আইপিএলের ফ্র্যাঞ্চাইজিটি।

আইপিএলের নকআউট পর্বে শ্রেয়স শেষ পর্যন্ত টস করতে নামার সুযোগ পাবেন কী না, তা জানার জন্য অপেক্ষা করতে হবে কয়েক দিন। সে জন্য অবশ্য প্রস্তুতি বা প্রচেষ্টায় কোনও ফাঁক রাখতে চাইছেন না শ্রেয়স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shreyas Iyer KKR Indian Cricket team
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE