Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
IPL 2022

IPL 2022: রাসেলের পছন্দের ক্রীড়াবিদ কে? কেই বা তাঁর পছন্দের অভিনেত্রী!

কেকেআর-এর তরফে একটি সাক্ষাৎকারে রাসেলকে বেশ কয়েকটি প্রশ্ন করা হয়। তার জবাবেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, অ্যাঞ্জেলিনা জোলির নাম করেন তিনি।

রাসেলের পছন্দের ক্রীড়াবিদ কে

রাসেলের পছন্দের ক্রীড়াবিদ কে ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২২ ২১:২২
Share: Save:

ব্যাট হাতে তাঁর মারকুটে মেজাজের জন্য আন্দ্রে রাসেলের ভক্তের সংখ্যা কম নয়। শুধু ব্যাট হাতে নয়, বল হাতেও তিনি সমান কার্যকরী। সেই সঙ্গে এক জন দুর্দান্ত ফিল্ডার। কলকাতা নাইট রাইডার্সকে যে রাসেল কত ম্যাচ একার হাতে জিতিয়েছেন তার হিসাব নেই। সেই রাসেলের পছন্দের ক্রীড়াবিদ কে? ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার নাম নিলেন ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। রাসেলের পছন্দের অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি।

সম্প্রতি কেকেআর-এর তরফে একটি সাক্ষাৎকারে রাসেলকে বেশ কয়েকটি প্রশ্ন করা হয়। তার জবাব দেন রাসেল। তখনই তিনি জানান যে তাঁর পছন্দের ক্রীড়াবিদ হলেন পর্তুগাল ও ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ফুটবলার রোনাল্ডো। তাঁর পছন্দের অভিনেত্রী হলেন অ্যাঞ্জেলিনা। রাসেলের পছন্দের টেনিস তারকার নাম সেরেনা উইলিয়ামস।

কলকাতার অলরাউন্ডার আরও অনেক প্রশ্নের উত্তর দিয়েছেন। যেমন তিনি ভারত, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডে ঘুরতে যেতে ভালবাসেন। ব্যথা থেকে ভয় পান বলেই শরীরে ট্যাটু করাননি। জামাইকাতে ‘রাসেল’স টি২০’ তাঁর সব থেকে পছন্দের জায়গা। ক্রিকেট তারকাদের মধ্যে তিনি সব থেকে বেশি সম্মান করেন তাঁর দেশেরই ভিভিয়ান রিচার্ডসকে। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের বোলার যশপ্রীত বুমরার সামনে খেলার জন্য তিনি মুখিয়ে থাকেন। ২০১৪ সালে কলকাতার হয়ে আইপিএল জেতা তাঁর সব থেকে ভাল মুহূর্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE