Advertisement
১৮ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: পর পর দু’ম্যাচ জিতেই দিল্লি অধিনায়ক পন্থের মাথায় প্লে-অফের অঙ্ক

শেষ ম্যাচ জিতলে প্রথম চারে ওঠার বিষয়ে অনেকটা এগিয়ে থাকবে তারা। তাই এখন থেকেই দিল্লির অধিনায়ক ঋষভ পন্থের মাথায় প্লে-অফের অঙ্ক।

প্লে-অফের বিষয়ে কী বললেন পন্থ

প্লে-অফের বিষয়ে কী বললেন পন্থ ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২২ ১৮:৩০
Share: Save:

পর পর দু’ম্যাচ জিতে প্লে-অফের দৌড়ে প্রবল ভাবে ফিরে এসেছে দিল্লি ক্যাপিটালস। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে শেষ ম্যাচ জিতলে প্রথম চারে ওঠার বিষয়ে অনেকটা এগিয়ে থাকবে তারা। তাই এখন থেকেই দিল্লির অধিনায়ক ঋষভ পন্থের মাথায় প্লে-অফের অঙ্ক।

ময়ঙ্ক অগ্রবালদের হারিয়ে পন্থ বলেন, ‘‘আমরা গোটা প্রতিযোগিতায় পর পর দু’টো ম্যাচ জিতিনি। একটা ম্যাচ জিতলে পরের ম্যাচ হেরেছি। কিন্তু শেষ দুই ম্যাচ জিতেছি। এই জয় খুব দরকার ছিল। দল হিসাবে এই বদল চেয়েছিলাম। সেটা হয়েছে। এ বার শেষ ম্যাচ জিততে হবে। তা হলে প্লে-অফে উঠতে পারব।’’

গ্রুপের শেষ ম্যাচে দিল্লির সামনে মুম্বই। প্রথম দল হিসাবে এ বারের আইপিএলে প্লে-অফে ওঠার আশা শেষ হয়েছে রোহিত শর্মাদের। কিন্তু শেষ পাঁচ ম্যাচের মধ্যে তিনটিতে জয় পেয়েছেন তাঁরা। বাকি দলের প্লে-অফে ওঠার স্বপ্ন শেষ করছেন। ঠিক যেমনটা তাঁদের কাছে হেরে এ বারের আইপিএল অভিযান শেষ হয়েছে চেন্নাই সুপার কিংসের। তাই দিল্লির সামনে লড়াই সহজ হবে না। পচা শামুকে যাতে পা না কাটে সে দিকে লক্ষ্য রাখতে হবে পন্থদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 Rishabh Pant Delhi Capitals Play Offs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE